সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

‘টপ গান: ম্যাভেরিক’ নিয়ে ঢাকায় আসছেন টম ক্রুজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ১০:৫৯ এএম

দীর্ঘ ৩৬ বছর পর পর্দায় আসছে হলিউড সুপারস্টার টম ক্রুজের সাড়া জাগানো সিনেমা ‘টপ গান’-এর দ্বিতীয় কিস্তি। সিনেমাটির এবারের সিক্যুয়েলের নাম রাখা হয়েছে ‘টপ গান: ম্যাভেরিক’। আগামী ২৭ মে আন্তর্জাতিকভাবে মুক্তি পাবে ‘টপ গান: ম্যাভেরিক’। একইদিন থেকে বাংলাদেশের দর্শকরা সিনেমাটি দেখতে পাবেন স্টার সিনেপ্লেক্সে। এরইমধ্যে স্টার সিনেপ্লেক্সের ওয়েবসাইট এবং কাউন্টার থেকে সিনেমাটির অগ্রীম টিকেট বিক্রি শুরু হয়েছে।

সম্প্রতি এই সিনেমাটির ট্রেলার মুক্তি পেয়েছে। ট্রেলারটি ইতিমধ্যে বেশ সাড়া ফেলেছে। দুই মিনিট ত্রিশ সেকেন্ডের ট্রেইলার সকল টম ক্রুজ ভক্তদের যেন ফিরিয়ে নিয়ে গিয়েছে সেই ৩৬ বছর আগের বেপরোয়া পাইলটের কাছে। আর গত ১৮ মে কান উৎসবের ৭৫তম আসরে সিনেমাটির উদ্বোধনী প্রদর্শনী হয়ে গেল। সেখানে অংশ নিয়েছেন টম ক্রুজ।

যদিও ২০২০ সালে করোনা মহামারি শুরুর আগে ‘টপ গান: ম্যাভেরিক’ দেখাতে চেয়েছিল কান কর্তৃপক্ষ। কিন্তু করোনার কারণে সিনেমাটির মুক্তি কয়েক দফা পিছিয়েছে পরিবেশনা সংস্থা প্যারামাউন্ট পিকচারস।

‘টপ গান: ম্যাভেরিক’ পরিচালনা করেছেন টম ক্রুজ অভিনীত অবলিভিয়ন সিনেমার পরিচালক জোসেফ কোসিনস্কি। অভিনয়ের সঙ্গে সিনেমাটি প্রযোজনাও করেছেন টম। প্রথম কিস্তির প্রযোজক জেরি ব্রাকহেইমারও আছেন সঙ্গে।

‘টপ গান’-এর ৩০ বছর পরের ঘটনা নিয়ে সাজানো হয়েছে এবারের ‘টপ গান: ম্যাভেরিক’-এর গল্প। এ পর্বেও নৌবাহিনীর বৈমানিক পিট ম্যাভেরিক মিচেল চরিত্রে অভিনয় করেছেন টম ক্রুজ। নতুন সিনেমায় তাঁকে যুক্তরাষ্ট্রের নৌবাহিনীর স্ট্রাইক ফাইটার ট্যাকটিকস প্রশিক্ষণ প্রকল্পে কাজ করতে দেখা যাবে। নৌবাহিনীর নতুন প্রজন্মের পাইলটদের পরামর্শদাতা সে। টম ক্রুজ ছাড়াও আগের সিনেমার অভিনেতা ভ্যাল কিলমার ফিরছেন নতুন পর্বে। এছাড়া নতুন যুক্ত হয়েছেন মাইলস টেলার, জেনিফার কনেলি, এড হ্যারিস ও জন হ্যাম।

উল্লেখ্য, টম ক্রুজ ও ভ্যাল কিলমার অভিনীত যুদ্ধ ও প্রেমের সিনেমা ‘টপ গান’ মুক্তি পায় ১৯৮৬ সালে। বক্স অফিসে ঝড় তোলা এই সিনেমা বিশ্বব্যাপি ৩৫ কোটি মার্কিন ডলার আয় করে। প্যারামাউন্ট পিকচারসের ব্যানারে নির্মিত এ সিনেমার মাধ্যমেই সারা বিশ্বে জনপ্রিয়তা পান টম ক্রুজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps