বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

‘এমআরনাইন’ থেকে সরে দাঁড়িয়েছেন মিম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ১১:৪২ এএম

ঢালিউডের বহুল আলোচিত সিনেমা ‘এমআরনাইন’। কাজী আনোয়ার হোসেনের মাসুদ রানা সিরিজের প্রথম বই ‘ধ্বংস পাহাড়’ থেকে সিনেমাটি তৈরি হচ্ছে। এতে অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের অভিনয় করার কথা। কিন্তু এতে অভিনয় করা হচ্ছে না তার। শিডিউল জটিলতার কারণে এই সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন নায়িকা নিজেই।

বিদ্যা সিনহা মিমে জানান, ‘প্রথমে গত বছরের ডিসেম্বরে একবার ডেট নেওয়া ছিলো। এরপর চলতি বছরের জানুয়ারির শেষে, তারপর ফেব্রুয়ারির শেষে এভাবে কয়েকবার শিডিউল দিয়েছিলাম। কিন্তু শুটিং হয়নি। হঠাৎ করে শুটিং শুরু হয়েছে। সিনেমার সংশ্লিস্টরা আমাকে যে তারিখের কথা বললেন তখন আবার আমার সিডিউল বুক করা। যেহেতু শিডিউল জটিলতা হচ্ছে তাই আমার মনে হলো এখান থেকে সরে দাঁড়ানোই ভালো।’

জানা গেছে, ১৪ মে যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে শুটিং শুরু হয়েছে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এ সিনেমাটির। এটি পরিচালনা করছেন মার্কিন বংশোদ্ভূত বাংলাদেশি প্রযোজক ও পরিচালক আসিফ আকবর। ছবিতে এবিএম সুমনের বিপরীতে মিমের কাজ করার কথা ছিল। ছবিতে তিনি ভারতীয় গুপ্তচর সুলতা রাও চরিত্রে দেখা যাওয়ার কথা। আপাতত সেটি হচ্ছে না। এই চরিত্রে তাহলে কাকে দেখা যাবে? সেটা জানতে অপেক্ষা করতে হবে কিছুদিন।

‘এমআর নাইন’ সিনেমাটি চিত্রনাট্য লিখেছেন যৌথভাবে নাজিম উদ দৌলা, আসিফ আকবর, আবদুল আজিজ ও বিউ ক্লার্ক। এটি বাংলাদেশ থেকে প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া। তাদের সঙ্গে থাকছে হলিউডের অ্যাভেইল এন্টারটেইনমেন্ট। সিনেমাটি বাংলা ও ইংরেজি দুই ভাষায় নির্মিত হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps