শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

মহানগর

ইউসিবি ইনভেস্টমেন্টের দ্বিতীয় পারপেচুয়াল মুদারাবা বন্ডের সমাপনী ঘোষণা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ৫:০৯ পিএম

গত মে ২৩, ২০২২ তারিখে আইবিবিএল দ্বিতীয় পারপেচুয়াল মুদারাবা বন্ডের লেনদেনের সমাপনী আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে আইবিবিএল টাওয়ার এ। ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড এই ইস্যুর লিড অ্যারেঞ্জার এবং ইস্যু ম্যানেজার হিসেবে কাজ করেছে। প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেড এই ইস্যুর জয়েন্ট কো-অ্যারেঞ্জার ও ইস্যু ম্যানেজার এবং ইসলামী ব্যাংক ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড এই ইস্যুর জয়েন্ট কো-অ্যারেঞ্জার হিসেবে কাজ করেছে।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর ৮০০ কোটি টাকার দ্বিতীয় পারপেচুয়াল মুদারাবা বন্ডটি এখন পর্যন্ত দেশের ইস্যুকৃত সর্ববৃহৎ পারপেচুয়াল বন্ড।

মুহাম্মদ মুনিরুল মওলা, ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, তানজিম আলমগীর, ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও, ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড, খন্দকার রায়হান আলী, এফসিএ, সিওও, প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেড এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। এছাড়াও মুহাম্মদ কায়সার আলী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, আইবিবিএল, মোঃ ওমর ফারুক খান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, আইবিবিএল, জে কিউ এম হাবিবুল্লাহ, এফ সি এস, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সচিব, আইবিবিএল, মোস্তাফিজুর রহমান সিদ্দিকী, উপ-ব্যবস্থাপনা পরিচালক, আইবিবিএল এবং এর অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারাও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড-দেশের শীর্ষস্থানীয় এবং দ্রুতবর্ধনশীল ইনভেস্টমেন্ট ব্যাংকের মধ্যে অন্যতম, যা কোভিড ১৯ এর অনিশ্চয়তার সময় যাত্রা শুরু করেও অল্পসময়ে অসাধারণ কর্মদক্ষতা প্রদর্শন করেছে। এক বছরে কোম্পানি টি প্রায় ৬,০০০ কোটি টাকার তহবিল সংগ্রহের জন্য বিভিন্ন প্রতিষ্ঠান কর্তৃক নিয়োগপ্রাপ্ত হয়েছে এবং ইতোমধ্যে প্রায় ৮০% তহবিল স্বল্প সময়ে সফলভাবে সংগ্রহ করতে সক্ষম হয়েছে। ইউসিবি ইনভেস্টমেন্ট তাদের প্রতিটি ট্রাঞ্জেকশন সফলভাবে সম্পন্ন করতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps