বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

পরকীয়ায় স্বামীর হাতে ধরা, অতপর আদালতে

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ৭:০৩ পিএম

স্বামীকে ফাঁকি দিয়ে পরকীয়া প্রেমিকের হাত ধরে ঢাকা থেকে রাজশাহী এসেও শেষ রক্ষা হলোনা। স্বামীর হাতেই ধরা খেল। এরপর সোজা আদালতে। ঘটনাটি ঘটেছে রাজশাহীর সাহেব বাজার এলাকার হোটেল নাইসে। দুপুরে হোটেলের সামনে নারী কথিত প্রেমিক আর স্বামীর মধ্যে টানা হেচড়া ও মারামারি করতে দেখা গেছে। ভীড় জমায় চলাচলকারী জনতাও। খবর পেয়ে চলে আসে পুলিশ। তিনজনকেই থানায় নিয়ে যায়। এরপর অনৈতিক কাজের অভিযোগে প্রেমিক ও মহিলাকে আদালতে পাঠায়।
জানাগেছে, ঢাকায় একটি আর্থিক প্রতিষ্ঠানে চাকরি করে। নারীর স্বামী (৩৬) জানান, তার স্ত্রী (৩৪) দীর্ঘদিন ধরে কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ বাহাদুরপুরের এক ব্যক্তির (৩৫) সাথে অনৈতিক সম্পর্কে জড়িত রয়েছেন। তাদের আড়াই বছরের দাম্পত্য জীবনে এখন কলহ ছাড়া কিছুই নেই। পুলিশের কাছে ওই নারী জানিয়েছেন, তিনি রাজধানীতে হাতিল ফার্নিচার এর একটি শোরুমে কাজ করেন।
অন্যদিকে তাঁর কথিত প্রেমিক রাজধানীর নাভানা ফার্নিচার শোরুম এ কাজ করেন। ওই নারীর স্বামী জানান, তার স্ত্রী যখন নাভানা ফার্নিচার শোরুম এ কাজ করতো তখন থেকেই তার পরকীয়া সম্পর্ক। বিভিন্ন সময়ে বান্ধবীর বাড়ি যাওয়ার কথা বলে প্রেমিকের সাথে ঘুরে বেড়ানোর অভিযোগ আনেন তিনি। দুদিন আগেও রাজশাহীতে বান্ধবীর বাড়ি আসার নাম করে প্রেমিকের সাথে হোটেল নাইস ইন্টারন্যাশনালের ৫০৩ নম্বর রুমে ওঠেন তার স্ত্রী।
বান্ধবীর বাড়ি গিয়ে একটি সেলফি তুলে স্বামীকে পাঠিয়ে তিনি জানান তিনি বান্ধবীর বাড়িতেই আছেন। এদিকে তার স্বামী খুঁজতে খুঁজতে হোটেল নাইসে তাদের দুজনকে হাতেনাতে ধরে ফেলে। দুপুরে সড়কের মধ্যে প্রকাশ্যে এই তিনজনের মারামারি দেখে এগিয়ে আসে স্থানীয়রা। তারা তাদের নিবৃত্ত করার চেষ্টা করেও ব্যর্থ হয়। পরে বোয়ালিয়া থানা পুলিশে খবর দিলে পুলিশ এসে তাদের নিয়ে যায়। থানায় গিয়ে ওই নারী জানান, তিনি তার স্বামীর সাথে থাকতে চান না। এরপর অসামাজিক কার্যকলাপের অভিযোগ এনে দুজনকে আদালতে পাঠানো হয়েছে। আর নারীর স্বামীকে ছেড়ে দেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps