শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশালে সালিশ বৈঠকে হামলা ঠিকাদারকে কুপিয়ে জখম

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ৭:৫৬ পিএম

বরিশাল নগরীর নথুল্লাবাদ এলাকায় সালিশ বৈঠকে প্রতিপক্ষের লোকজনে হামলা চালিয়ে সৈয়দ মিজান নামের এক ঠিকাদারকে কুপিয়ে মারাত্মক জখম করেছে। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে শের ্ এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলেও পরে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠান হয়েছে।

মঙ্গলবার দুপুরের দিকে বিমানবন্দর থানার নথুল্লাবাদ লুৎফর রহমান সড়ক এলাকায় এ ঘটনায় এলাকায় আতংক ছড়িয়ে পরে। আহত মিজানের খালাতো ভাই প্রবাসী নজরুল ইসলাম জানান, দীর্ঘ পাঁচ বছর আগে তিনি ও তার অপর একজন শরীকদার লুৎফর রহমান সড়ক এলাকায় ১৪ শতক জমি কিনেছেন। তিনি প্রবাসে থাকার সুবাদে তার সাত শতক জমির দেখাশোনার দায়িত্ব দেওয়া হয় খালাতো ভাই ঠিকাদার সৈয়দ মিজানকে। সেই থেকে ক্রয়কৃত ওই জমিতে মিজান বাসা নির্মান করে বসবাস করে আসছেন।
তিন মাস আগে স্থানীয় শফিকুল ইসলামের ছেলে সাইমন ইসলাম ও তার সহযোগিরা মিজানের কাছে ১৫ লাখ টাকা চাঁদা দাবি করে। মিজান ঘটনাটি তাকে জানানোর পর তিনি বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানান। এতে সাইমন সহ তার সহযোগি ফারুক হোসেন, পান্নু হাওলাদার, টিটু হাওলাদার ক্ষিপ্ত হয়। তারা সৈয়দ মিজানকে জোরপূর্বক বাসা থেকে বের করে দিয়ে দুই পরিবারের জমি জবর দখল করে।
মঙ্গলবার বিষয়টি নিয়ে স্থানীয় সাবেক কাউন্সিলর আউয়াল মোল্লা সহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে সালিশ বৈঠক শুরু হলে পূর্ব পরিকল্পিতভাবে জমি দখলকারীরা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সালিশ বৈঠকে হামলা চালিয়ে ঠিকাদার সৈয়দ মিজানকে কুপিয়ে জখম করে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন