শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীতে মানহানির মামলা থেকে অব্যাহতি দুদকের তিন কর্মকর্তা

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ মে, ২০২২, ১২:০০ এএম

আদালতে হওয়া একটি মানহানির মামলা থেকে অব্যাহতি পেয়েছেন দুর্নীতি দমন কমিশন (দুদক) নোয়াখালী শাখার তিন কর্মকর্তা। অব্যাহতি পাওয়া কর্মকর্তারা হলো, নোয়াখালী দুদক কার্যালয়ের সাবেক ডিডি জাহাঙ্গীর আলম, সহকারী পরিচালক মো. মশিউর রহমান ও বর্তমান পরিচালক মো. সুবেল আহামেদ। যুগ্ম-জেলা জজ আদালতের বিচারক মাশফিকুল হক উভয় পক্ষের শুনানি শেষে তাদের অব্যাহতির আদেশ দেন বলে জানান, নোয়াখালী দুদক শাখার আইনজীবী আবুল কাশেম।
তিনি বলেন, এ মামলার ৪-৬ নং বিবাদী যথাক্রমে নোয়াখালী দুদক কার্যালয়ের সাবেক ডিডি জাহাঙ্গীর আলম, সহকারি পরিচালক মো. মশিউর রহমান ও বর্তমান পরিচালক মো. সুবেল আহামেদ লিখিত জবাব দাখিল পূর্বক প্রতিদ্ব›িদ্বতা করে আসছেন। উক্ত মামলায় আদালত গত সোমবার উভয় পক্ষের শুনানী করে। এ মামলায় উভয় পক্ষের শুনানী শেষে তিনজন কর্মকর্তার নাম আরজি থেকে কেটে তাদের মামলা থেকে অব্যাহতি দিয়ে দেন।
উল্লেখ্য, নোয়াখালী জজকোর্টের নাজির (সাময়িক বরখাস্তকৃত) মো. আলমগীরের বিরুদ্ধে দুদকের তিন কর্মকর্তা প্রত্যক্ষ সহযোগিতায় এবং ইন্ধনে সময় টিভি ২০২১ সালের ২৩ ফেব্রæয়ারি আদালতের তৃতীয় শ্রেণীর কর্মচারীর অবৈধ সম্পদের পাহাড় শিরোনামে সংবাদ প্রচার করে।
এ সংবাদে বাদীর ১০ কোটি টাকার মানহানি হয়েছে মর্মে দাবি করে উক্ত ১০ কোটি টাকা বিবাদীদের নিকট থেকে আদায়ের নিমিত্তে টিভি চ্যানেলের মালিক ও সাংবাদিককে ১-৩ নং আসামি করে মানহানি মামলা করে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন