বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রায়গঞ্জে নিখোঁজের ৬ দিন পর স্কুলছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার

রায়গঞ্জ সিরাজগঞ্জ (উপজেলা) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ১১:১৮ পিএম

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার সলঙ্গা থানায় নিখোঁজের ৬ দিন পর রাশিদুল ইসলাম (১৪) নামের স্কুল ছাত্রের গাছের সাথে হাত ও গলা বাধা অর্ধগলিত লাশ বাঁশ বাগান থেকে উদ্ধার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার বিকেলে সলঙ্গা থানার ইসলা দিঘর গ্রামে অচিন্ত তালুকদারের বাঁশ বাগান থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার করে থানা পুলিশ। নিহত রাশিদুল ইসলাম রায়গঞ্জ থানার ধামাইনগর গ্রামের মোবারক হোসেনের ছেলে ও স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্র।

স্থানীয়রা লাশটি দেখতে পেয়ে সলঙ্গা থানা পুলিশে খবর দিলে সলঙ্গা থানা পুলিশ লাশটি উদ্ধার করে রায়গঞ্জ থানায় লাশ হস্তান্তর করে।

নিহতের বড় ভাই তারিকুল ইসলাম জানায়, গত বৃহস্পতিবার (১৯মে) সকাল ৭ টায় রাশিদুল বাড়ি থেকে ভাত খেয়ে বড় ভাইয়ের অটোভ্যান নিয়ে বের হয় । রাতে বাড়িতে না ফিরলে পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে পরদিন শুক্রবার (২০মে) রায়গঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করে।

রায়গঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইমরান রহমান জানান, স্থানীয়রা খবর দিলে মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে রায়গঞ্জ থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps