বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ঘোড়াঘাটে থানা পুলিশ কর্তৃক এক রোহিঙ্গা শ্রমিক আটক!

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০২২, ৭:২০ পিএম

আজ বুধবার ভোরে, কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পের ১০ নম্বর এফ ব্লকে বসবাসরত রোহিঙ্গা মকবুল হোসেনের পুত্র মোহাম্মদ নূরু মিয়া(৩৫) ধান কাটার শ্রমিক হিসেবে কাজ করার সময় গোপন সংবাদের ভিত্তিতে ঘোড়াঘাট থানা পুলিশ উক্ত রোহিঙ্গাকে আটক করে।

জানা যায়, গতি ৭ দিন পূর্বে কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্প থেকে নূর মোহাম্মদ অপরিচিত একজনের সাথে শ্যামলী পরিবহনের একটি বাসে করে ধান কাটার জন্য ঘোড়াঘাট ইউনিয়নের চাপাগাড়ি গ্রামের জনৈক এক কৃষকের বাড়িতে কয়েক জন শ্রমিকের সাথে রোহিঙ্গা নুর মিয়া বোরো ধান কাটছিল। তিন ৩/৪দিন কাজ করার পর অসুস্থ হয়ে পড়ায় রোহিঙ্গা মোহাম্মদ নুর মিয়া ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিচয় গোপন করে ভর্তি হয়।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ পার্থ জিময় সরকার জানান, দীর্ঘদিন না খেয়ে থাকার কারণে সে অসুস্থ হয়।

ঘোড়াঘাট হাকিমপুর সার্কেলে সিনিয়র সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলাম জানান, কথাবার্তা অন্য এলাকার হওয়ায় সন্দেহ হলে পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে নিশ্চিত হয়ে তাকে আটক করে। সুস্থ হলে তাকে কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে ফেরত পাঠানো হবে বলেও তিনি আরো জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps