বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

পদ্মা সেতুতে বিদ্যুৎ সংযোগ সম্পন্ন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ মে, ২০২২, ১২:০৩ এএম

স্বপ্নের পদ্মা সেতুতে বিদ্যুৎ সংযোগের কাজ সম্পন্ন হয়েছে বলে জানিয়েছে জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয়। ইতোমধ্যে সেতুটি যানবাহন চলাচলের পুরোপুরি উপযোগী হয়েছে। আগামী ২৫ জুন কোটি মানুষের কাক্সিক্ষত সেতুটি প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করবেন। গতকাল বুধবার বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের জনসংযোগ কর্মকর্তা মো. আনোয়ার হোসেন এই তথ্য জানিয়েছেন।
এই কর্মকর্তা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় সংকল্প আর প্রত্যয়ের প্রতীক পদ্মা সেতু আগামী ২৫ জুন উদ্বোধন হতে চলেছে। বাংলাদেশের স্বপ্নের, গর্বের, প্রত্যয়ের পদ্মা সেতুতে গতকাল (মঙ্গলবার) শরীয়তপুর পবিস কর্তৃক বিদ্যুৎ সংযোগ প্রদান করে আমরাও সেই গর্বের অংশীদার। আমরা আরও গর্বিত এ কারণে যে, পদ্মা সেতুর বিশাল নির্মাণযজ্ঞের শুরু থেকে শেষ পর্যন্ত শরীয়তপুর পবিস নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ করেছে, আর পদ্মা সেতু যতদিন মাথা উঁচু করে তার গর্বিত ও দৃপ্ত পথচলা অব্যাহত রাখবে, ততদিন আমরা তার চলার পথ আলোকিত রাখতে দৃঢ়ভাবে সচেষ্ট থাকবো।
এদিকে বিদ্যুৎ জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ তার ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে বলেন, ‘উঠিয়াছি চির-বিস্ময় আমি বিশ্ব-বিধাতৃর!’ বাংলাদেশের স্বপ্ন...গর্ব...প্রত্যয়ের প্রতীক পদ্মা সেতুতে শেষ হয়েছে বিদ্যুৎ সংযোগের কাজ। ২৫ জুন নতুন ভোরের অপেক্ষায়! বহুল প্রতীক্ষিত পদ্মা বহুমুখী সেতু আগামী ২৫ জুন সকাল ১০টায় উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps