সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

গণকমিশন কারা সৃষ্টি করেছে খতিয়ে দেখতে হবে : জাপা মহাসচিব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ মে, ২০২২, ১২:০২ এএম

জাতীয় পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি বলেছেন, ১১৬ জন আলেমের বিরুদ্ধে যারা দুদকে অভিযোগ করেছে, সেই গণ কমিশনের আয়-ব্যায়ের অনুসন্ধান করতে হবে। তিনি বলেন, গণ কমিশনের কোন আইনী ভিত্তি নেই। কে বা কারা এবং কেন এই গণ কমিশন সৃষ্টি করেছে তা খতিয়ে দেখতে সরকারের প্রতি অনুরোধ জানিয়েছেন জাপা মহাসচিব। একইসাথে গণ কমিশনের সাথে জড়িতদের আয়-ব্যায় ও লেনদেন অনুসন্ধান করতে দুর্নীতি দমন কমিশনের প্রতি আহবান জানিয়ে তিনি বলেন, দেশ থেকে হাজার হাজার কোটি টাকা পাচার হচ্ছে, এমন বাস্তবতায় মানুষের দৃষ্টি অন্য দিকে ফেরাতেই গণ কমিশন কাজ করছে।

গতকাল বুধবার জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে সম্পাদক মন্ডলীর সভায় সভাপতির বক্তব্যে মো. মুজিবুল হক চুন্নু এসব কথা বলেন।

জাতীয় পার্টি মহাসচিব বলেন, জাতীয় পার্টি নিজস্ব রাজনীতি নিয়ে রাজনীতির মাঠে এগিয়ে যাচ্ছে। জাতীয় পার্টি কারো জোটে নেই, কারো জোটে যেতে অঙ্গীকারও করেনি। তিনি বলেন, আগামী নির্বাচনে দেশের মানুষের প্রত্যাশা অনুযায়ী সিদ্ধান্ত নেবে জাতীয় পার্টি। মানুষের অধিকারের স্বার্থে কখনোই আপোষ করবে না। তাই ৩০০ আসনেই প্রার্থী দিতে প্রস্তুতি নিচ্ছে জাতীয় পার্টি।
চুন্নু বলেন, আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষের আস্থা হারিয়েছে। দেশের মানুষ এখন আর দল দুটিকে রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায় না। আওয়ামী লীগ ও বিএনপির চেয়ে সাধারণ মানুষের কাছে জাতীয় পার্টি বেশি গ্রহণযোগ্য।

এসময় আরও বক্তব্য রাখেন অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান টেপা, এডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, ফখরুল ইমাম এমপি, এডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, কেন্দ্রীয় নেতা গোলাম মোহাম্মদ রাজু, ফখরুল আহসান শাহজাদা, আমির হোসেন ভূঁইয়া, মোঃ বেলাল হোসেন, সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, মো. হেলাল উদ্দিন, মো. শাহজাহান মনসুর, আনোয়ার হোসেন তোতা, মাহফিজুর রহমান বাবুল প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps