শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রেমিকের সাথে বিয়ে না দেয়ায় কিশোরীর আত্মহত্যা

সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ মে, ২০২২, ১২:০১ এএম

জামালপুরের সরিষাবাড়ীতে প্রেমিকের সাথে বিয়ে না দেওয়ায় বাবার ওপর অভিমান করে ফাতেমা আক্তার নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার পোগলদিঘা ইউনিয়নের মালিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ফাতেমা ওই এলাকার কৃষক মোকাদ্দেস আলীর মেয়ে ও পাশ্ববর্তী বামনজানি কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী। পোগলদিঘা ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য কহিনুর রহমান জানান, নিহত ফাতেমা মালিপাড়া গ্রামের কৃষক মোকাদ্দেস আলীর এক মাত্র মেয়ে। ফাতেমার একই গ্রামের ইব্রাহীম মিয়ার ছেলে হৃদয় মিয়ার সাথে প্রেমের সম্পর্ক হয়। গত কয়েকদিন আগে হৃদয়ের পরিবার ফাতেমার বাবার কাছে বিয়ের প্রস্তাব নিয়ে যায়। এতে মোকাদ্দেস আলী মেয়ের বিয়ে নাকচ করে দিয়ে মেয়েকে মারধর করতে থাকে।
একপর্যায়ে ফাতেমা মারধর সইতে না পেয়ে ও প্রেমিকার সাথে বিয়ে না দেওয়ায় বাবার উপর অভিমান করে ঘরে থাকা কীটনাশক সেবন করে। এতে সে অসুস্থ হয়ে পরলে পরিবারের লোকজন প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
পরে তার অবস্থা অবনতি দেখা দিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য জামালপুর সদর হাসপাতালে প্রেরন করেণ। সদর হাসপাতালে নেওয়ার পথে গত মঙ্গলবার সন্ধায় তার মৃত্যু হয়। তারাকান্দি পুলিশ ইনচার্জ আব্দুল লতিফ জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন