রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সূবর্ণচরে তরুণীকে ধর্ষণের অভিযোগে নির্মাণ শ্রমিক গ্রেফতার

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৬ মে, ২০২২, ১২:০১ এএম

সুবর্ণচর উপজেলায় তরুণীকে ধর্ষণের অভিযোগে এক নির্মাণ শ্রমিককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুরে উপজেলার ৪ নং চর ওয়াপদা ইউনিয়ন থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। এর আগে গত মঙ্গলবার রাতে এ ঘটনায় সোহেলসহ পাঁচজনকে আসামি করে তরুণীর বাবা বাদী হয়ে চরজব্বার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত মো. সোহেল উপজেলার ৪ নং চর ওয়াপদা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের পূর্ব চরজব্বার গ্রামের এছাক মোল্লা বাড়ির মো. হানিফ মিয়ার ছেলে। চরজব্বার থানার ওসি মো. জিয়াউল হক জানান, গ্রেফতারকৃত আসামিকে আজ বৃহস্পতিবার দুপুরে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্টেট আদালতে সোপর্দ করা হবে।
মামলার অভিযোগ সূত্রে জানা যায়, কয়েক মাস আগে ভিকটিমের নানার বসতঘর নির্মাণের কাজ করতে যায় নির্মাণ শ্রমিক সোহেল। একপর্যায়ে দু’জনের মধ্যে সম্পর্ক হয়। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার তাকে ধর্ষণ করে সোহেল। সর্বশেষ গত ১৬ মে রাত ১০টার দিকে একটি পরিত্যক্ত বাড়ির বাগানে ডেকে নিয়ে পুনরায় তাকে ধর্ষণ করে সে। ঘটনাটি জানাজানি হলে পরের দিন আদালতের মাধ্যমে বিয়ে করার কথা বলে সোহেল পালিয়ে যায়।
স্থানীয় সূত্রে জানা যায়, গত ২২ মে গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে অভিযুক্ত সোহেলদের বাড়িতে যান নির্যাতিত তরুণীর পিতা। তখন সোহেলের পরিবারের সদস্যরা তাদের হুমকি-ধমকি দিয়ে তাড়িয়ে দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps