বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

রেগে কিশোরীকে শুঁড়ের আঘাত!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০২২, ১২:০১ এএম

সোশ্যাল মিডিয়াজুড়ে হাতির বিভিন্ন ধরনের ভিডিও রয়েছে। এর মধ্যে বেশিরভাগ ভিডিও হল হাতির মজার মজার কাণ্ডের। কারণ হাতিকে সচরাচর রাগ করতে দেখা যায় না। কিন্তু সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা হতবাক করেছে সকলকে।

ফটো তোলার জন্য হাতি রেগে মুহূর্তেই মারাত্মক ঘটনা ঘটিয়েছে। ওই কিশোরী নিজেও বুঝতে পারেনি যে হাতি এমন কাণ্ড ঘটাতে পারে। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ভিডিও। সোশ্যাল মিডিয়ায় @পপঃাথরফরড়ঃং নামের একটি প্রোফাইল থেকে সেই ভিডিও টুইটারে শেয়ার করা হয়েছে।
ভিডিওতে দেখা যাচ্ছে যে, হাতির সামনে বেশ কয়েকজন দাঁড়িয়ে রয়েছেন। অনেকেই হাতির ফটো তুলছেন। এর মধ্যে এক কিশোরীও হাতির ফটো তুলতে থাকে। সেই সময় হাতি ধীরে ধীরে তার শুঁড় এগোতে থাকে কিশোরীর দিকে।

তখন ওই কিশোরী কিছুই বুঝতে পারেনি। এরপরই আচমকা হাতি নিজের শুঁড় দিয়ে জোরে আঘাত করে কিশোরীর ডান গালে। ভিডিও দেখে বোঝা যাচ্ছে যে, ওই হাতি খুবই বিরক্ত হয়ে যায়। সকলেই যখন তার ফটো তুলতে ব্যস্ত, সে তখনই ঘটিয়ে দেয় সেই মারাত্মক ঘটনা। কিশোরীর হাত থেকে মোবাইল ছিটকে পড়ে যায়।
হাতিটি কিশোরীর মুখে জোরেই শুঁড় দিয়ে আঘাত করে। সঙ্গে সঙ্গে কিশোরী নিজের মুখ ধরে পিছিয়ে যায়। আচমকা এমন এক কাণ্ড ঘটতে দেখে, সেখানে উপস্থিত সকলেই হতবাক হয়ে যান। তারা ফটো তোলা বন্ধ করে পিছিয়ে পড়েন। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, নিউজ ১৮।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps