বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

বলিউডের ‘বাদশা’ বাস্তবেও!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০২২, ১২:০১ এএম

বলিউড কিং শাহরুখ খান অনেক আগেই ‘বাদশা’ তকমা পেয়েছেন। নায়কের জীবন যাপন যে রাজসিক হবেই, তা আর নতুন করে বলার কিছুই নেই। তার প্রাসাদ ‘মান্নাত’ একবার স্বচক্ষে দেখলেই অভিনেতার বিলাসবহুল জীবন সম্পর্কে আন্দাজ করা যায়।
সম্প্রতি একটি অনুষ্ঠানে শাহরুখ তার সেই বাড়ি সম্পর্কে এমন এক তথ্য দিলেন, যা শুনে অনুরাগীরাও হতবাক! অভিনেতা জানিয়েছেন, ‘মান্নাত’-এ এক বা দু’টি নয়, এক ডজন টিভি রয়েছে। এগুলোর দাম ৩০ থেকে ৪০ লাখ টাকা।

নতুন ছবি বা কাজ নিয়ে কোনও কথা না বলে আচমকা টিভির প্রসঙ্গ কেন তুললেন শাহরুখ? আসলে কাজের সূত্রেই তিনি এই তথ্য প্রকাশ করেছেন। কিং খান একটি টেলিভিশন বিপণী সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়েছেন। সে বিষয়ে কথা বলতে গিয়েই তুলে ধরেছেন নিজের টেলিভিশন-প্রীতির কথা।
তিনি বলেন, ‘এক-একটি টেলিভিশনের দাম এক থেকে দেড় লাখ টাকা করে। সেই হিসেবে আমি ৩০ থেকে ৪০ লাখ টাকার টেলিভিশন কিনেছি। তিন সন্তানের ঘরেই একটি করে টিভি বসানো হয়েছে।’
শাহরুখ জানান, ‘মান্নাত’-এর মালিক তিনি হলেও বাড়িকে সাজিয়ে তোলার দায়িত্ব নিয়েছেন স্ত্রী গৌরী খান। শুধু মাত্র বৈদ্যুতিক বিভিন্ন যন্ত্র কেনাকাটার বিষয়ে হস্তক্ষেপ করেন অভিনেতা। তাই সুযোগ পেলেই কিনে নেন পছন্দের টেলিভিশন সেট।

বিশ্বজোড়া ধনকুবেরদের তালিকায় উজ্জ্বল এই অভিনেতার নাম। বলিউডে যে সব অভিনেতা বিপুল পরিমাণ পারিশ্রমিক পান, শাহরুখ তাদের মধ্যে অন্যতম। জানা গেছে, তার বাজারদর ৭০০ মিলিয়ন ডলার। একেকটি ছবির জন্য পারিশ্রমিক ৭০ থেকে ৮০ কোটি টাকা নেন। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ‘পাঠান’-এর জন্য ১২০ কোটি টাকা আসবে ‘বাদশা’র পকেটে। আর যে কোনও ব্র্যান্ডের বিজ্ঞাপনের জন্য পারিশ্রমিক চার কোটি টাকা।

শাহরুখের বিলাসবহুল ‘মান্নাত’-এর দাম ২০০ কোটি টাকারও বেশি। সমুদ্রের সামনে মাথা উঁচু করে দাঁড়িয়ে থাকা এই প্রাসাদ পর্যটকদের অন্যতম আকর্ষণ। লন্ডনের মাটিতেও শাহরুখের বাড়ি রয়েছে যার দাম ১৭২ কোটি টাকা। দুবাইতেও ‘বাদশা’র ১০০ কোটি মূল্যের একটি ভিলা রয়েছে। সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস, বলিউড লাইফ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Harunur Rashid ২৬ মে, ২০২২, ৫:১০ এএম says : 0
Please do not promote these atheist so called stars for your paper rating. We need real news that effect people everyday lives. I love to learn about a person that will inspire me to do good for others.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps