শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে মামাতো ভাই গ্রেফতার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ মে, ২০২২, ১২:০০ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় মামাতো ভাই কর্তৃক ৫ মাস পূর্বে ধর্ষণের শিকার ৬ষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। এ ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে হাবিব সিকদার এর বিরুদ্ধে গত মঙ্গলবার রাতে মঠবাড়িয়া থানায় মামলা দায়ের করলে পুলিশ হাবিব সিকদারকে গ্রেফতার করে। আটককৃত হাবিব উপজেলার খেজুরবাড়িয়া গ্রামের মৃত রত্তন সিকদারের ছেলে ও বড় মাছুয়া ইউনিয়ন ভূমি অফিসের ঝাড়ুদার। মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, হাবিব সম্পর্কে ওই স্কুলছাত্রীর আপন মামাতো ভাই ওয়ার সুবাদে প্রায়ই সে তাদের বাড়িতে যাতায়াত করত এবং বিভিন্ন সময় কুপ্রস্তাব দেয়। চলতি বছরের ২ জানুয়ারি বাবা-মা ঘরে না থাকার সুযোগে হাবিব পার্শ¦বর্তী নির্মাণাধীন একটি বিল্ডিংয়ে ছাত্রীকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।
সম্প্রতি ওই স্কুলছাত্রীর শারীরিক পরিবর্তন দেখা দিলে পরিবারের লোকজনের সন্দেহ হয়। স্বজনদের জিজ্ঞাসাবাদে ওই স্কুলছাত্রী তার মামাতো ভাই হাবিব সিকদার দ্বারা ধর্ষিতা হয়েছে বলে জানায়। পরে ডাক্তারের কাছে নিয়ে গেলে ডাক্তার পরিক্ষা করে স্কুলছাত্রী অন্তঃসত্বা বলে জানান।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নূরুল ইসলাম বাদল জানান, ধর্ষণের অভিযোগে হাবিব সিকদারকে গ্রেফতার করে গতকাল বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে। পাশাপাশি ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জন অফিসে প্রেরণ করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন