বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

নতুন আঙ্গিকে আসছে ‘বিগ বস-১৬’

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০২২, ১০:২৮ এএম

ভারতীয় টেলিভিশন অনুষ্ঠানের মধ্যে সবচেয়ে বড় এবং একই সঙ্গে বিতর্কিত রিয়্যালিটি শো ‘বিগ বস’। মার্কিন শো ‘বিগ ব্রাদার’ থেকে অনুপ্রাণিত হয়ে এই গেম শো চালু হয়েছিল। এই শো-এর বিপুল সংখ্যক দর্শক রয়েছে যারা প্রতি বছর শোয়ের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন। ইতিমধ্যে এর ১৫টি সিজন প্রচারিত হয়ে গেছে। এবার ‘বিগ বস’-এর ১৬ নম্বর সিজন দর্শকদের সামনে আসতে প্রস্তুত। যদিও এই সিজনের জন্য একটু অপেক্ষা করতে হবে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ‘বিগ বস’-এর ১৬ নম্বর সিজন দর্শকদের সামনে আসতে প্রস্তুত। তবে এই সিজনের জন্য কিছুটা অপেক্ষা করতে হবে ভক্তদের। আগামী অক্টোবর থেকে শুরু হবে বিগ বসের নতুন সিজন। সপ্তাহান্তে রাত ৯টায় এবং সপ্তাহের অন্য দিনগুলোতে রাত ১০.৩০টায় প্রচারিত হবে এই শো। ‘বিগ বস’ নির্মাতারা প্রতিশ্রুতি দিয়েছেন যে, এই সিজনটিতে দর্শকেরা নতুন টুইস্টের সাক্ষী হবে। প্রতিযোগীরা দুটি দলে ভাগ হয়ে ট্রফি জয়ের জন্য লড়াই করতে পারে বলেও আভাস মিলেছে।

‘বিস বস’-এর টিআরপি বেশি হওয়ার অন্যতম কারণ সালমান খান। তার হোস্টিং স্টাইল দিয়ে এটিকে আরও আকর্ষণীয় করে তোলেন। প্রথম সিজন বাদে বাকি সব সিজন হোস্ট করে আসছেন বলিউডের ভাইজান। জানা গেছে, এবারও ‘বিগ বস’ হোস্ট করবেন সালমান।

এদিকে নতুন সিজনে অংশগ্রহণকারী প্রতিযোগীদের মধ্যে দিব্যাঙ্কা ত্রিপাঠীর নাম আলোচনায় রয়েছে। বিগ বসের জন্য তার সঙ্গে যোগাযোগ করেছেন নির্মাতারা। এ ছাড়াও শোনা যাচ্ছে কঙ্গনা রানাউতের লক আপ জয়ী মুনাওয়ার ফারুকীর নাম। এর সঙ্গে জান্নাত জুবায়ের, শিবাঙ্গী জোশী এবং মাহি ভিজও শোয়ের অফার পেয়েছেন। যদিও এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো তথ্য পাওয়া যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps