শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

কাশ্মীরে নিজ বাড়িতে অভিনেত্রীকে গুলি করে হত্যা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০২২, ৪:২৩ পিএম

ভারতের কাশ্মীরে বাড়িতে ঢুকে আমরিন ভাট নামের এক অভিনেত্রী ও গায়িকাকে গুলি করে হত্যা করেছে বিচ্ছিনতাবাদীরা। এ ঘটনায় আমরিনের ১০ বছর বয়সী ভাতিজা গুরুতর আহত হয়েছে। বুধবার রাত ৮টার দিকে বদগামের চদোরা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় শোক প্রকাশ করেছেন জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাহসহ উপত্যকার বহু রাজনৈতিক নেতা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, বুধবার রাত ৮টার দিকে বদগামের চদোরা এলাকায় আমরীনের বাড়িতে ঢুকে পড়ে তিন সশস্ত্র বিচ্ছিনতাবাদী। তাদের এলোপাথাড়ি গুলিতে গুরুতর জখম হন আমরিন ভাট, তার ঘাড়ে গুলি লাগে। ঘটনাস্থলে উপস্থিত আমরীনের ১০ বছরের ভাতিজার হাতেও গুলি লেগেছে। রাতেই দু’জনকেই আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে আমরীনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অভিনেত্রীর ভাতিজার হাসপাতালে চিকিৎসা চলছে।

একটি টুইটে ন্যাশনাল কনফারেন্স নেতা তথা প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাহ বলেন, ‘আমরিন ভাটের উপর জঙ্গি হামলার ঘটনায় আমি গভীরভাবে মর্মাহত। দুঃখজনকভাবে আমরিন হামলায় প্রাণ হারায় এবং তার ভাইপো জখম হয়। নিরপরাধ নারী ও শিশুদের ওপর এভাবে হামলার কোনও যৌক্তিকতা থাকতে পারে না।’ ওমরের মতোই এই হামলার নিন্দা করেছেন বিজেপি নেতা আলতাফ ঠাকুর। ঘটানাটিকে ‘বর্বরোচিত’আখ্যা দিয়েছেন তিনি।

জানা গেছে, টেলিভিশনে অভিনয়ের পাশাপাশি নেটমাধ্যমেও নিজের গানের ভিডিও আপলোড করতেন আমরীন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন