বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পুরাতন ভবনে ফাটল

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৬, ১০:৩৯ পিএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পুরাতন ভবনের কয়েকটি ওয়ার্ডে ফাটল দেখা দিয়েছে। এতে করে ওইসব ওয়ার্ডের প্রায় সাড়ে ৪’শ রোগীকে ওয়ার্ড থেকে বের করে হাসপাতালের বারান্দায় থাকতে হচ্ছে।
আজ রোববার সকালের দিকে হাসপাতালের ৫শ’ শয্যার নতুন ভবনে ওইসব রোগীদের স্থানান্তর করা হবে বলে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।
সংশ্লিষ্ট সূত্র জানায়, হাসপাতালের ৪, ৭ ও ১৪ নং ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন প্রায় সাড়ে ৪শ’ রোগী। ১৯৬০ সালে নির্মিত পুরাতন ভবনের এসব ওয়ার্ড দীর্ঘ দিন যাবতই জরাজীর্ণ হয়ে আছে। শুক্রবার রাতে হঠাৎ করেই ওইসব ভবনে ফাটল দেখা দিলে রোগীদের মধ্যে আতঙ্ক দেখা দেয়। পরে শনিবার সকালে তাদের বারান্দায় বের করে এনে থাকতে দেয়া হয়। সহকারী পরিচালক (অর্থ) ল²ী নারায়ণ জানান, হাসপাতালের ৫, ৬, ১৫ ও ১৬ নং ওয়ার্ডে সংস্কার কাজ চলছে। এ কাজ শেষ হলে হঠাৎ করে ফাটল দেখা দেয়া ৪, ৭ ও ১৪ নং ওয়ার্ডের সংস্কার কাজ শুরু করা হবে।
হালুয়াঘাটে ১৪৪ ধারা
ময়মনসিংহের হালুয়াঘাটের গোবরাকুড়া ইউনিয়নে ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। একই স্থানে একই সময়ে স্থানীয় গোবরাকুড়া স্থলবন্দরের আমদানিকারদের দু’টি গ্রæপ সমাবেশ ডাকায় শনিবার সকাল ১০ টার দিকে ১৪৪ ধারা জারি করেন স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হেলালুজ্জামান সরকার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন