শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় চলছে অবৈধ মেলায় জুয়ার আসর

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৬, ১০:৪০ পিএম

খুলনা ব্যুরো : জেএসসি পরীক্ষা চলাকালীন ও পিএসসি পরীক্ষার শুরুতেই মেলা-জুয়ার আসর চলছে খুলনায়। স্থানীয় ক্ষমতাশালী ও প্রশাসনকে ম্যানেজ করেই দেদারছে অবৈধ আসর চলছে। প্রতিদিন সন্ধ্যার পর থেকে গভীর রাত পর্যন্ত খুলনা মহানগরীর আড়ংঘাটা থানার রংপুর ইউনিয়নের ঠাকুরনীতলা এবং ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া ইউনিয়নের উত্তর বিল পাবলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জুয়ার আসর হচ্ছে।
সংশ্লিষ্ট সূত্র মতে, গত ১২ নভেম্বর থেকে আড়ংঘাটার ঠাকুরনীতলায় রংপুর তরুণ সংঘ ক্লাব এবং ডুমুরিয়ার উত্তর বিল পাবলা এলাকাবাসীর উদ্যোগে রাস মেলার আয়োজন করা হয়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, আড়ংঘাটার ঠাকুরনীতলায় মেলার মেইন গেটের পাশে গুটি ও বউ খেলা নামে জুয়ার আসর পরিচালনা করা হচ্ছে। প্রতিদিন সন্ধ্যা থেকে শুরু হওয়া জুয়ার আসর গভীর রাত অবধি চলে। অন্যদিকে, ডুমুরিয়ার উত্তর বিল পাবলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে একটি কালভার্টের পাশেই কয়েকটি জুয়ার আসর বসানো হয়েছে।
আড়ংঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসিম খান বলেন, রাস মেলার মেয়াদ বাড়ানো হয়নি। জুয়ার আসর চলছে এমন খবর ছিল। তবে সেটি পাওয়া যায়নি।
খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শেখ মনিরুজ্জামান মিঠু জানান, ‘বিষয়টি আমার জানা নেই। সংশ্লিষ্ট থানার ওসি’র সাথে এ বিষয়ে কথা বলবো’।
ডুমুরিয়া থানার অফিসার ইনার্জ (ওসি) সুভাস বিশ্বাস বলেন, “রুদঘরায় মেলা হচ্ছে তবে জুয়া নয়।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন