শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

জনগণ অচিরেই হাসিনা সরকার পতনের আনন্দ উল্লাস করবে - ফেনীতে ভাইস চেয়ারম্যান মো: শাহাজান

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০২২, ৮:৫৫ পিএম

বেগম খালেদা জিয়াকে ঘরে বন্দি রেখে নিরাপদবোধ করার কোনো কারন নাই। জিয়াউর রহমানের উত্তসূরী তারেক রহমান এখন আমাদের সাথে আছে। বিএনপিকে দূর্বল মনে করার ঠিক নয়। বিএনপি কতটা শক্তিশালী তা অচিরেই প্রমাণ হবে। আগামী ৬ মাসের মধ্যে শেখ হাসিনাকে রাজনৈতিকভাবে ক্ষমতা থেকে পতন ঘটাতে হবে। জনগন অচিরেই হাসিনা পতনের আনন্দ উল্লাস করবে। আজ বিকেলে ফেনী জেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান মো: শাহজাহান এসব কথা বলেন।

তিনি বলেন, জগণ্য, বেয়াদপ, অসভ্য, অরুচিহীন বক্তব্য দেয়া প্রধানমন্ত্রী, ব্যর্থ দুর্ণীতিবাজ সরকারকে মানুষ আর এক মূহুর্তও চায় না। এখন আমরা বিএনপি কি করি মানুষ সেটা দেখতে চায়। আমি সমাবেশে বলে যেতে চাই, আমরা মানুষের ইচ্ছার সাথে সঙ্গতি রেখে আমরা মানুষকে আগামী দিনে অসন্তুষ্ট করবো না,মানুষকে আমরা সন্তুষ্ট করার জন্য এই ফ্যাসিবাদ থেকে দেশকে মুক্ত করবো, আন্দোনল সংগ্রাম করে শেখ হাসিনাকে ক্ষমতা থেকে নামাবো। যারা ভোটে বিশ্বাস করেনা,জনগনের কাছে যাদের জবাবদিহিতা নাই, যাদের দলের ছাত্রলীগ, যুবলীগ, ইতিমধ্যে সন্ত্রাসলীগ, ধর্ষকলীগ, চাঁদাবাজলীগে পরিণত হয়েছে। যেখানে কোন অপকর্ম হলে, সেখানে খোঁজ নিয়ে দেখা যায় তারা ছাত্রলীগ। এটাই হচ্ছে তাদের চরিত্র। বেশিদিন দূরে নয়, অল্পকিছুদিনের মধ্যে এসব অপকর্মের জবাব দিতে হবে। এখন আসছে পতনের পালা।

তিনি আরও বলেন, আল্লাহ তরফ থেকে অচিরেই হাসিনা অসম্মানিত হবেন, যদি সে স্বেচ্চায় পদত্যাগ না করেন। তার বিদায় হবে খুব ভয়ানক এবং খুব করুণ। এখনও সময় আছে, আল্লাহ এবং দেশবাসীর কাছে ক্ষমা চেয়ে পদত্যাগ করে দেশে একটি নিরপেক্ষ ভোটের ব্যবস্থা করেন তাহলে আপনার যেমন শান্তি হবে,আমাদের এবং দেশবাসির শান্তি হবে।

ভাইস চেয়ারম্যান মো: শাহজাহান বলেন, আগামী ৬ মাসের মধ্যে ইনশাআল্লাহ দেশে একটি পরিবর্তন আসবে। বেগম খালেদা জিয়া আবার প্রধানমন্ত্রী হবেন,খালেদা জিয়ার কিছু হলে তারেক রহমান প্রধানমন্ত্রী হবেন এতে কোন সন্ধেহ নেই। ফেনীর মেয়ে খালেদা জিয়া এদেশের প্রথম মহিলা প্রধানমন্ত্রী হয়ে এদেশের নারী শিক্ষার উন্নয়ন ঘটিয়ে বাংলাদেশের উন্নয়নের রুপরেখা তৈরি করে দিয়েছেন। এখন আর খালেদা জিয়ার মুক্তি চাই স্লোগান হবেনা, এখন স্লোগান হবে অল্পদিনের মধ্যে হাসিনার পতন। প্রধানমন্ত্রী কর্তৃক বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকির প্রতিবাদে আজ বিকেল ৩টায় শহরের ইসলামপুর রোডে ফেনী জেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহারের সভাপতিত্বে ও সদস্য সচিব আলাল উদ্দিন আলালের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বৃহত্তর নোয়াখালী জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মাহবুবুল আনোয়ার, জেলা বিএনপি যুগ্ম-আহবায়ক আলাউদ্দিন গঠন,ইয়াকুব নবী,প্রফেসর এম এ খালেক,আনোয়ার হোসেন পাটোয়ারী,সদর উপজেলা বিএনপির আহবায়ক ফজলুল রহমান বকুল,সদস্য সচিব আমান উদ্দিন কায়সার সাব্বির,যুবদলের আহবায়ক জাকির হোসেন জসিম,পৌর বিএনপির আহবায়ক দেলোয়ার হোসেন বাবুল, সদস্য সচিব মেজবাহ উদ্দিন,ছাত্রদলের সভাপতি সালাউদ্দিন মামুন,সাধারন সম্পাদক এম মোর্শেদ মিলন,স্বেচ্চসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েল, সাধান সম্পাদক এস এম কায়সার এলিন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps