বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

চট্টগ্রামে চালক ও সহকারী গ্রেফতার

চলন্ত বাসে তরুণীকে ধর্ষণ চেষ্টা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ মে, ২০২২, ১২:৩১ এএম

চট্টগ্রাম নগরীতে চলন্ত বাসে এক পোশাক কর্মীকে ধর্ষণ চেষ্টা মামলায় বাসচালক ও তার সহকারীকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার রাতে হাটহাজারী কুয়াইশ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার চালকের নাম মোহাম্মদ টিপু ও সহকারীর নাম জনি দাস।

পুলিশ জানায়, ঘটনার পর থেকে তারা পালিয়ে ছিল। গোপন তথ্যের ভিত্তিতে খবর পেয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। এর আগে ওইদিন বিকেলে জ্ঞান ফিরে আসার পর পোশাক কর্মী তাকে চলন্ত বাসে ধর্ষণ চেষ্টার অভিযোগ করেন। রাতেই থানায় মামলা হয়।
গত ১৯ মে রাতে নগরীর রাহাত্তারপুল এলাকায় ওই পোশাক কর্মী চলন্ত বাস থেকে লাফিয়ে পড়েন। স্থানীয়রা তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করেন। ছয় দিন হাসপাতালে চিকিৎসা শেষে ওই তরুণী বাসায় ফিরেছেন। তিনি নগরীর কালুরঘাটে একটি পোশাক কারখানায় কাজ করেন।
প্রতিষ্ঠানটির বাসযোগে বাসায় ফেরার সময় এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, বহদ্দারহাট থেকে বাসটি সংযোগ সেতুর দিকে যাওয়ার পথে রাত ১০টার পর আর কোনো সহকর্মী বাসে ছিলেন না। তখন তার বাসার স্টপেজে তাকে নামতে দেয়নি চালক।
গাড়িটি তখন চালাচ্ছিল বাসের সহকারী। চালক দরজার সামনে এসে তরুণীকে ওখানে নামতে বাধা দেয়। বাসটিও চলতে থাকে। এক পর্যায়ে তরুণীকে বাসের পেছনের দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করে বলে জানান তিনি। পরে তিনি বাস থেকে লাফ দিয়ে অজ্ঞান হয়ে পড়েন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps