সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

শেষ হলো সেনাবাহিনীর জলক্রীড়া ২০২২

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০২২, ১০:৫০ পিএম

বাংলাদেশ সেনাবাহিনী জলক্রীড়া (সাঁতার, ওয়াটারপোলো এবং ডাইভিং) প্রতিযোগিতা ২০২২ এর সমাপনী ও পুরস্কার বিতরণী আজ ডিভিশন সুইমিং পুল, রংপুর সেনানিবাসে অনুষ্ঠিত হয়। আইএসপিআর-এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়েছ।

প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনীর মাস্টার জেনারেল অব অর্ডন্যান্স মেজর জেনারেল মোঃ আবু সাঈদ সিদ্দিক( এসইউপি, এসপিপি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ৬৬ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার রংপুর এরিয়া মেজর জেনারেল মোঃ ফয়জুর রহমান( এসজিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি)।

প্রতিযোগিতায় বিভিন্ন ফরমেশন হতে মোট ১৪টি দল অংশ গ্রহণ করে। প্রতিযোগিতায় যশোর অঞ্চল দল ৭টিস্বর্ণ, ৬টি রৌপ্য ও ৫টি ব্রোঞ্জ পদক পেয়ে চ্যাম্পিয়ন হয়। ৭টি স্বর্ণ, ১১ টি রৌপ্য ও ৩ টি ব্রোঞ্জ পদক পেয়ে ঘাটাইল অঞ্চল দল রানারআপ হওয়ার গৌরব অর্জন করে।

শ্রেষ্ঠ সাঁতারু নির্বাচিত হন যশোর অঞ্চল দলের ইউপি কর্পোরাল জুয়েলআহম্মেদ(এসপিপি, এসইউপি)। ওয়াটারপোলো প্রতিযোগিতায় ঘাটাইল অঞ্চল দল চ্যাম্পিয়ন এবং সাভার অঞ্চল দল রানার আপ হওয়ার গৌরব অর্জন করে।

ওয়াটারপোলোতে শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচিত হন হন বগুড়া অঞ্চল দলের ইউপি কর্পোরাল মো: জুয়েল রানা।

সমাপনী অনুষ্ঠানে সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং রংপুর সেনানিবাসের বিভিন্ন ইউনিটের অফিসার, জুনিয়র কমিশন্ড অফিসার এবং অন্যান্য পদবীর সৈনিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps