সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

আশ্রয়ণ প্রকল্প নিয়ে দুর্নীতি করলে ব্যবস্থা: আইনমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মে, ২০২২, ৩:১৮ পিএম

আশ্রয়ণ প্রকল্প নিয়ে দেশের যেকোনো জায়গায় কেউ দুর্নীতি করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার রাজাপুর আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন শেষে শুক্রবার (২৭ মে) সকালে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপি মিথ্যাচার ও সন্ত্রাসী কার্যক্রম করতে অভ্যস্ত। বাংলাদেশের ভালো কিছু হোক সেটা বিএনপি চায় না। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার জনগণের অর্থায়নে স্বপ্নের পদ্মা সেতু বানাতে পেরেছে। সেটা বিএনপির সহ্য হচ্ছে না। তাই অপপ্রচার চালাচ্ছে।

সরকার পদ্মা সেতু থেকে হাজার কোটি টাকা পাচার করছে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের এমন মন্তব্যের জবাবে আইনমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে দেশের জনগনের টাকায় স্বপ্নের পদ্মা সেতু দাঁড়িয়ে যাওয়ায় বিএনপির হিংসা হচ্ছে যা তাদের সহ্য হচ্ছে না।

মন্ত্রীর সঙ্গে সে সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক শাহগীর আলম, কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুদ উল আলম, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা পৌরসভার মেয়র এম জে হাক্কানি ও আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী।

গত ২৮ এপ্রিল আখাউড়ায় সরকারি আশ্রয়ণ প্রকল্পের কাজ পরিদর্শনে গিয়ে অনিয়ম পেয়ে জেলা প্রশাসক (ডিসি) শাহগীর আলম কাজ বন্ধ করে দেন।

এরপর গত ২২ মে আখাউড়ার উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তারকে (ইউএনও) রাঙ্গামাটির বাঘাইছড়িতে ও সহকারী কমিশনার সাইফুল ইসলামকে (এসি-ল্যান্ড) বান্দরবানের থানচিতে বদলির আদেশ দেওয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps