শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

মহানগর

এখন থেকে শেল’এর আসল পণ্য মিলবে দারাজে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ মে, ২০২২, ৭:২২ পিএম

সম্প্রতি, র‍্যাংকস পেট্রোলিয়াম লিমিটেড (বাংলাদেশে শেল ইঞ্জিন অয়েল এবং লুব্রিকেন্টের অনুমোদিত পরিবেশক)/শেল বাংলাদেশ’র সাথে একটি অংশীদারি চুক্তি স্বাক্ষর করেছে দেশের শীর্ষস্থানীয় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ। এই চুক্তির আওতায়, এখন থেকে দারাজে শতভাগ নিশ্চয়তায় পাওয়া যাবে আসল শেল লুব্রিকেন্ট। গ্রাহকরা দারাজের অফিসিয়াল ওয়েবসাইট (https://daraz.com.bd) এবং স্মার্টফোন অ্যাপ্লিকেশনের মাধ্যমে শেল বাংলাদেশ’র পেইজ থেকে সব ধরনের মোটরবাইক এবং অটোমোবিল লুব্রিকেন্ট কিনতে পারবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে দারাজের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চিফ কমার্শিয়াল অফিসার সাব্বির হোসেন; লাইফস্টাইল ক্যাটাগরি ডিরেক্টর রাহুল সাদাত; এবং সিনিয়র কী অ্যাকাউন্ট ম্যানেজার আন্নাফি আলম অনিক। অন্যদিকে, র‌্যাংকস পেট্রোলিয়ামের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির হেড অব মার্কেটিং চৌধুরী মো. নাবিল হাসান; অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মাশুক তূর; এবং ব্র্যান্ড এক্সিকিউটিভ শাকিল আহমেদ। দারাজ মোটরস টিমও এই অনুষ্ঠানে অংশগ্রহণ করে।

শেল বিশ্বের শীর্ষস্থানীয় ইঞ্জিন অয়েল এবং লুব্রিকেন্ট সরবরাহকারী, যা একশ’রও বেশি দেশে উচ্চ মানের অটোমোবিল লুব্রিকেন্ট সরবরাহ করে। এই অংশীদারিত্বের মাধ্যমে, গ্রাহকদের নিশ্চিন্তে কেনাকাটার অভিজ্ঞতা প্রদানে দারাজের খাঁটি ও আসল পণ্য বিক্রির ধারাবাহিক প্রচেষ্টা আবারও প্রতিফলিত হয়েছে। দারাজের লাইফস্টাইল ক্যাটাগরি ডিরেক্টর রাহুল সাদাত বলেন, “বাংলাদেশের অন্যতম প্রধান ইঞ্জিন অয়েল ব্র্যান্ডের সাথে অংশীদারিত্ব করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।” তিনি আরও বলেন, “দেশের এক নম্বর অনলাইন মার্কেটপ্লেস হিসেবে দারাজ গ্রাহকদের চাহিদা পূরণে প্রতিনিয়ত নিরলসভাবে কাজ করে যাচ্ছে, আর এই অংশীদারিত্ব আমাদের সে প্রচেষ্টার ক্ষেত্রে এক বিশাল মাইলফলক। গ্রাহকরা এখন থেকে শেল’এর চমৎকার পণ্যগুলো দারাজ থেকে কিনতে পারবেন।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps