শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আকিজ প্লাস্টিকস ডিলার কনফারেন্স অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ মে, ২০২২, ৭:৩৩ পিএম

দ্রুততম সময়ে প্লাস্টিক পণ্যের বাজারে শক্তিশালী অবস্থান গড়ে তুলেছে আকিজ গ্রুপের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান আকিজ প্লাস্টিকস। সেজন্য কর্মী ও ডিলারদের নিরলস প্রচেষ্টাকে আরও বেগবান করতে আকিজ প্লাস্টিকস ডিলার কনফারেন্স-২০২২ অনুষ্ঠিত হয়েছে ।

শুক্রবার (২৭ মে) কক্সবাজারের টিউলিপ বীচ রিসোর্টে এ কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। সেখানে আকিজ গ্রুপের চেয়ারম্যান সেখ নাসির উদ্দিন (সিআইপি), সিনিয়র জেনারেল ম্যানেজার চৌধুরী হাসান তারেকসহ দেশ ও বিদেশের বিভিন্ন ডিলার, কর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় সেখ নাসির উদ্দিন বলেন, দেশের বাজারের সফলতার পর আমরা ভারতে পণ্য রপ্তানি শুরু করেছিলাম। সেখানে ভালো করেছি। আমাদের রপ্তানির এ বাজার আরও বাড়াতে হবে। সেজন্য নেপাল, ভুটান ও আমেরিকার বাজারে পণ্য রপ্তানি শুরু হবে।

চৌধুরী হাসান তারেক বলেন, অধুনিক মেশিন, বৈচিত্রপূর্ন পণ্য এবং আপোষহীন মানের কারণে আমরা বাজারে সেরা। সে ধারা বজায় রেখে ভবিষ্যতে আরও বড় পরিসরে আমরা এগিয়ে যাব। পাশাপাশি সকলের অসাধারণ বিপণন সেবায় আকিজ প্লাস্টিকস সকলের আস্থা ও বিশ্বাস অর্জন করেছে।

আকিজ গ্রুপ বাংলাদেশের অন্যতম সর্ববৃহৎ শিল্প প্রতিষ্ঠান। সুদীর্ঘ ৭৩ বছরেরও বেশি সময় ধরে দেশের অর্থনৈতিক উন্নয়নে গুরত্বপূর্ণ অবদান রাখছে প্রতিষ্ঠানটি। ২০১৬ সালে আকিজ প্লাস্টিকসের মাধ্যমে প্লাস্টিক পণ্যের ব্যবসা শুরু করেছে গ্রুপটি। এরমধ্যে দেশের অভ্যন্তরিন বাজারের পাশাপাশি ভারতে বছরে ২ কোটি টাকার পণ্য রপ্তানি হচ্ছে।

এদিকে দুদিনব্যাপী বর্ণাঢ্য ডিলার কনফারেন্সে নানা আয়োজনের মধ্য দিয়ে আকিজ প্লাস্টিকস লিমিটেড তার নিরলস কর্মী ও ডিলারদের মাঝে আকর্ষণীয় সব উপহার প্রদান করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন