মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বজ্রপাতে গৌরনদীতে সৌদি প্রবাসী নিহত

গৌরনদী (বরিশাল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মে, ২০২২, ৭:৩৫ পিএম

বরিশালের গৌরনদীতে বজ্রপাতে রাজিব চাপরাশী (২৮) নামে এক সৌদি প্রবাসী মারা গেছে। শুক্রবার দুপুর ২টার দিকে উপজেলার ২নং বার্থী ইউনিয়নের উত্তর বাউরগাতি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রাজিব ওই গ্রামের আব্দুল জলিল চাপরাশীর ছেলে। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় ইউপি সদস্য মোঃ বদরুজ্জামান খান সবুজ জানান,শুক্রবার দুপুরে উপজেলার উত্তর বাউরগাতি গ্রামের প্যাদা বাড়ি জামে মসজিদে সৌদি প্রবাসী রাজিব চাপরাশী (২৮) জুম্মার নামাজ আদায় করে গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে রাজিব দুপুর ২টার দিকে ওই গ্রামের মোতালেব সরদারের পুকুর পাড়ে পৌছলে। এ সময় হঠাৎ বজ্রপাতে রাজিবের শরীরের অধিকাংশ পুড়ে ঘটনাস্থলেই সে (রাজিব) মারা যায়। খবর পেয়ে তার স্বজন ও মুসল্লীরা রাজিবের লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।
ঘটনাস্থল পরিদর্শন করে গৌরনদী থানার এস আই আব্দুল হক জানান, বজ্রপাতে নিহত সৌদি প্রবাসী রাজিব চাপরাশীর শরীর শতকরা ৭০ ভাগ পুড়ে গেছে। উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের নির্দেশে ময়না তদন্ত ছাড়াই রাজিবের লাশ দাফন করতে স্বজনদের বলা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি সাধারন ডায়রি দায়ের করা হয়েছে বলে এস আই আব্দুল হক ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন