বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

হামলার প্রতিবাদে নারী চেয়ারম্যান প্রার্থীর মানববন্ধন

নৌকা প্রার্থীর সংবাদ সম্মেলন তালতলীর ৬ ইউপি নির্বাচন

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ১২:০১ এএম

বরগুনার তালতলীতে এক স্বতন্ত্র নারী চেয়ারম্যান প্রার্থী সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাসুদা আক্তারের ওপর নৌকার সমার্থকরা হামলা করার প্রতিবাদে নিশানবাড়ীয়া ইউপি সামনে গত বৃহস্পতিবার দুপুরে ৫ শতাধিক জনগন মানববন্ধন করেছে। অপরদিকে মানববন্ধনের প্রতিবাদে বিকেলে উপজেলা আ.লীগ অফিসে নৌকা প্রার্থী ড. কামরুজ্জামান বাচ্চু সংবাদ সম্মেলন করেন।

মানববন্ধনে চেয়ারম্যান প্রার্থী মাসুদা আক্তার কান্নাজনিত কন্ঠে বলেন, আমি এখনো প্রতীক পাইনি এজন্য নিকট স্বজন ও ভোটারদের সঙ্গে কথা বলতে ও দেখা করতে তাদের বাড়িতে যাই। এসময় নৌকার প্রার্থী বাচ্চু মিয়ার সমর্থকরা উপজেলা ছাত্রলীগের সাংগঠিনক সম্পাদক আরিফ হোসেনের নেতৃত্বে ২০/২৫ জন সন্ত্রাসীরা আমাকে ভোটারদের সঙ্গে কথা বলতে ও দেখা করায় বাধা দেয়। আমি অনুরোধ করলেও তারা আমার সাথে খারাপ আচরণসহ এক পর্যায় আমাকে টানা-হেচরা করে ইট-পাটকেল নিক্ষেপ করেন। এ হামলায় আমি ও আমার সাথে থাকা সমর্থকরা আহত হই।

অপরদিকে ড. কামরুজ্জামান বাচ্চু বেলা সাড়ে ৩টায় এক সংবাদ সম্মেলন করে মানবন্ধনে তার বিরুদ্ধে দায়ের করা অভিযোগ অস্বীকার করেন। তিনি বলেন, ওই ইউনিয়নে এ ধরনের কোন ঘটনাই ঘটেনি। তাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে।

তালতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এবিষয়ে লিখিত অভিযোগ দিয়েছে ঐ প্রার্থী। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। উল্লেখ্য, গত ২৬ মে প্রার্থী প্রত্যাহারের শেষ তারিখ। গতকাল প্রতীক বরাদ্ধ। এই প্রথম ৬টি ইউনিয়নই ইভিএমে’র মাধ্যমে ১৫ জুন ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps