শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

নোয়াখালীতে ডোবা থেকে শিশুর লাশ উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ১২:০১ এএম

নোয়াখালী জেলা শহর সংলগ্ন মাইজদী বাজার এলাকার একটি ডোবা থেকে মো. মারুফ (১০) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার দুপুরে মাইজদী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের নির্মাণাধীন ভবনের সামনের ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, স্থানীয়দের তথ্যের ভিত্তিতে ডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়। মারুফ নোয়াখালী পৌর এলাকার বোর্ড স্কুল সংলগ্ন মৃত ছানা উল্যাহর ছেলে। সে ভাঙারি মালামাল খুঁজতো এবং তা দোকানে বিক্রি করতো।

নিহত শিশুর মা মায়া বেগম জানান, গত বুধবার সকালে তার কাছ থেকে ১০টাকা নিয়ে বাসা থেকে বের হয় মারুফ। এরপর এলাকায় ছেলে-মেয়েদের সঙ্গে কিছু সময় খেলাধুলা করে। তারপর থেকে সে আর বাসায় ফিরে আসেনি। প্রতিদিন সন্ধ্যার মধ্যে ফিরতো। কিন্তু বুধবার সে ফেরেনি। পরে বিভিন্ন জায়গায় খোঁজ খবর নিয়েও তাকে পাওয়া যায়নি। এক পর্যায়ে গত বৃহস্পতিবার সুধারাম থানায় জিডি করার সিদ্ধান্ত নেয়। এর মধ্যে দুপুর ১২টার দিকে তার লাশ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। এ বিষয়ে সুধারাম থানার ওসি আনোয়ারুল হক জানান, লাশটি উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তার শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তারপরও এটি হত্যা নাকি পানিতে পড়ে মারা গেছে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন