শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

মাদক মামলায় বলিউড বাদশার ছেলে নির্দোষ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ১২:০০ এএম

বলিউড ‘বাদশা’ শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে গতকাল শুক্রবার মাদক মামলায় সম্পূর্ন নির্দোষ উল্লেখ করে বেকসুর খালাস দিয়েছে ভারতের কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রণ সংস্থা এনসিবি। এনসিবি’র চার্জশিটে বলা হয়েছে, শাহরুখ খানের ছেলের কাছে কোনও মাদক পাওয়া যায়নি। আরিয়ানের নির্দোষ প্রমাণ হওয়ার ঘোষণা নিঃসন্দেহে বড় খবর শাহরুখ-ভক্ত ও খান পরিবারের কাছে।

গত বছরের ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে গোয়াগামী এক প্রমোদতরী থেকে হঠাৎই সমীর ওয়াংখেড়ের নেতৃত্বাধীন এনসিবির দল আটক করে আরিয়ানকে। মাঝরাতে ঘটা ওই ঘটনায় গোটা ভারত নড়ে বসে। পরদিন ৩ অক্টোবর তার পর রোববার গ্রেফতার হন আরিয়ান। প্রথম থেকেই সবাই দাবি করেছিলেন, শাহরুখ খানের ২৪ বছরের ছেলেকে ফাঁসানো হয়েছে।

নিম্ন আদালত বারবার আরিয়ানের জামিন খারিজ করে দেয়। কিন্তু পরে মুম্বাই হাইকোর্ট থেকে জামিন পান। আরিয়ান আর্থার রোড জেল থেকে ৩১ অক্টোবর বেরিয়ে মান্নাতে ফিরে যান। ওই ঘটনায় মোট ১৯ জনকে গ্রেফতার করেছিল সমীর ওয়াংখেড়ের নেতৃত্বাধীন এনসিবির দল। প্রধান ৩ অভিযুক্ত ছিলেন আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধমেচা।

আরিয়ান মামলায় একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছিল সেই সময়। শাহরুখের ছেলের কাছে ড্রাগস না-থাকা সত্ত্বেও কেন তিনি গ্রেফতার হলেন তা নিয়ে উঠেছিল প্রশ্ন। এমনকি এনসিবির ঘুষ নেওয়ার তথ্যও সামনে উঠে আসছিল। এনসিবি কর্মকর্তা সমীর ওয়াংখেড়ের ওপর ঘুষ নেওয়ার অভিযোগ উঠলে আরিয়ানের মামলা তুলে দেওয়া হয় এনসিবির সিট টিমের ওপর। সঙ্গে মুম্বাই হাইকোর্টের পক্ষ থেকে শাহরুখের ছেলেকে রেহাই দেওয়া হয় সাপ্তাহিক হাজিরা থেকে।

শুরু থেকেই বহু টালবাহানার পর আরিয়ান খানকে বেকসুর খালাস দিল কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা বা এনসিবি। সংস্থার কর্মকর্তা সমীর ওয়াংখেড়ে শুরু থেকে আরিয়ানের কাছ থেকে মাদক উদ্ধারের কথা বলে আসছিলেন। কিন্তু সমীরের সংস্থার চার্জশিটে বলা হয়েছে শাহরুখ খানেরে ছলে আরিয়ানের কাছে কোনও মাদক পাওয়া যায়নি। সূত্র : দ্য ইকনোমিক টাইমস, হিন্দুস্থান টাইমস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps