শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নতুন করে প্রেমে পড়েছেন পরীমনি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ৪:৪৪ পিএম

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি। ক্যারিয়ার, ব্যক্তিজীবনসহ নানা ইস্যুতে সংবাদের শিরোনামে এসেছেন ঢালিউডের এই অভিনেত্রী। তিনি ভালোবেসে বিয়ে করেছেন তরুণ অভিনেতা শরিফুল রাজকে। স্বামীর প্রতি পরীমনির ভালোবাসার কমতি নেই। একে-অপরকে পেয়ে যেন জীবনের নতুন মানে খুঁজে পেয়েছেন। অথচ সেই পরীমনিই কিনা আবার প্রেমে পড়লেন! তবে অন্য কারো নয়, স্বামী শরিফুল রাজের প্রেমেই আবার পড়েছেন পরীমনি।

শুক্রবার (২৭ মে) রাতে সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি শেয়ার করেন পরীমনি। যেখানে দেখা যায়, স্বামী রাজ তাকে বিশেষ ডিনারের আয়োজন করে সারপ্রাইজ দিয়েছেন। তাতে একটি বিশেষ কেকও ছিলো। কেকের উপর লেখা, ‘তুমি আমাকে আরো ভালো বানিয়েছো। আমাদের সন্তান আমাকে শ্রেষ্ঠ বানাবে। ভালোবাসি তোমায় প্রিয় বউ’। ভালোবাসায় পূর্ণ সেই মুহূর্তগুলোর ছবি শেয়ার করেই পরীমনি লিখেছেন, ‘মাই ডিয়ার হাসবেন্ড, আমি আবার আপনার প্রেমে পড়েছি!’

গত ২ মে কক্সবাজারে গিয়েছিলেন পরীমনি ও রাজ। ধারণা করা হচ্ছে, ছবিগুলো সেই সফরের। ওটাই ছিল তার বিয়ের পর প্রথম অবকাশ যাপন কিংবা হানিমুন। দু’জন ইচ্ছেমতো সমুদ্র ও সৈকতের সৌন্দর্য্য উপভোগ করেছেন আর অনুভব করেছেন ভালোবাসার মুহূর্তগুলো। কিছু ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেও জানান দিয়েছেন, তারা দারুণ সুখে আছেন।

২০২১ সালের অক্টোবরে চুপিসারে একে-অপরকে কবুল বলেন পরীমনি ও রাজ। পরিচয়ের মাত্র সাত দিনের মাথায় তারা জীবনের সবচেয়ে বড় সিদ্ধান্তটি নিয়ে ফেলেন। বিয়ের পর থেকে ভালোবাসায় ডুবে ডুবে সংসার করছেন এই জুটি। তাদের ঘর আলো করে আসতে চলেছে সন্তান। অর্থাৎ পরীমণি অন্তঃসত্ত্বা। ইতোপূর্বে বেবিবাম্পের ছবিও প্রকাশ করেছেন নায়িকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন