সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

বিদ্যুৎস্পৃষ্টে ২ জেলায় দু’জনের মৃত্যু

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মে, ২০২২, ১২:০২ এএম

লক্ষ্মীপুরের রায়পুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু খবর পাওয়া গেছে। এছাড়া নাটোরের সিংড়ায় বিদ্যুৎস্পৃষ্টে কাঠমিস্ত্রির মৃত্যু হয়। এ বিষয়ে আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদনÑ
রায়পুর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা জানান, লক্ষ্মীপুরের রায়পুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. শরীফ হোসেন (২৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার দুপুরে উপজেলার উত্তর চরআবাবিল ইউনিয়নের ৫নং ওয়ার্ডের কাইমুদ্দিন বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। নিহত শরীফ নোয়াখালীর সুবর্ণচর এলাকার মোহাম্মদপুর গ্রামের মো. বাতেনের ছেলে। স্থানীয়রা জানান, ঘটনাস্থালে গভীর নলকূপ স্থাপনের সময় অসাবধানতাবশত বিদ্যুতের তারে শরীফ জড়িয়ে গেলে স্থানীয়রা তাকে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্যা কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে ডা. মো. জোবায়ের তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করলে ঠিকাদারের লোকজন হাসপাতাল থেকে লাশটি নিয়ে যান।
সিংড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা জানান, নাটোরের সিংড়ায় গতকাল শনিবার ফার্নিচারের দোকানে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বিকাশ চন্দ্র নামে এক কাঠমিস্ত্রির মৃত্যু হয়েছে। পৌর এলাকার চকগোপাল এলাকার একটি ফার্নিচারের দোকানে কাজ করার সমম এই দুর্ঘটনা ঘটে। মৃত বিকাশ উপজেলার শেরকোল ইউনিয়নের খড়মকুড়ি গ্রামের উপেন্দ্রনাথের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, বিকাশ চন্দ্র প্রতিদিনের মত শনিবার সকালে তার কর্মস্থলে যায়। সেখানে কাজ করার সময়ে অসাবধানতাবসত বৈদ্যুতিক তারে জড়িয়ে মাটিতে লুটে পড়ে। পরে তার সহকর্মীরা আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সিংড়া থানার ওসি নূর-এ-আলম সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps