বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ধামরাইয়ে দুই ক্লিনিক বন্ধের নির্দেশ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ৯:১৪ পিএম

তিন দিনের মধ্যে সব অনিবন্ধিত ক্লিনিক বন্ধের নির্দেশনা পাওয়ার পর ঢাকার ধামরাইয়ে অভিযান পরিচালনা করে দুটি ক্লিনিক বন্ধের নির্দেশনা দেওয়া হয়েছে। এ ছাড়া আরও দুটি ক্লিনিককে সতর্ক করে বিভিন্ন নির্দেশনা প্রদান করেছে ধামরাই উপজেলা স্বাস্থ্য বিভাগ। শনিবার (২৮ মে) দুপুর থেকে বিকেল পর্যন্ত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর রিফফাত আরার নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

তিনি বলেন, স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা পাওয়ার পর ধামরাইয়ে অনিবন্ধিত ক্লিনিকে অভিযান পরিচালনা করা হয়েছে। সার্টিফিকেট ছাড়া চিকিৎসক পরিচয়ে ডেন্টাল ক্লিনিক পরিচালনার দায়ে রুমা ডেন্টাল কেয়ার ও মামুন ডেন্টাল কেয়ার নামে দুটি ক্লিনিক বন্ধের নির্দেশনা দেওয়া হয়েছে।

এ ছাড়া অনিবন্ধিত ও মেডিকেল টেকনোলোজিস্ট না থাকায় আবির ডায়াগনস্টিক সেন্টার ও সন্ধানী এক্সরে অ্যান্ড প্যাথলজিতে ল্যাব ও আনুষাঙ্গিক বিষয়ে মানোন্নয়নসহ অনলাইন নিবন্ধন সম্পন্ন করার নির্দেশনা দেওয়া হয়।

তিনি বলেন, স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী এই অভিযান পরিচালনা করা হয়েছে। নির্ধারিত সময়ের মধ্যে ধামরাইয়ের সব অনিবন্ধিত ক্লিনিক বন্ধ করে দেওয়া হবে। এ সময় উপস্থিত ছিলেন, ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এর আগে গত বৃহস্পতিবার (২৬ মে) স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. আহমেদুল কবিরের সই করা বিজ্ঞপ্তিতে ৭২ ঘণ্টার মধ্যে দেশের সব অনিবন্ধিত ক্লিনিক বন্ধের ঘোষণা দেওয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps