বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ইভিএমে নির্বাচন গ্রহণযোগ্য হবে না

ওয়ার্ড সম্মেলনে জাপা মহাসচিব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মে, ২০২২, ১২:০০ এএম

জাতীয় পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি বলেছেন, ইভিএমে সুষ্ঠু ভোট সম্ভব হবে না। তিনি বলেন, ইভিএম ভালো কিন্ত যারা পরিচালনা করবেন তারা তো নিরপেক্ষ নয়। তাই ইভিএমে নির্বাচন গ্রহণযোগ্য হবে না। ইভিএমে ভোট হলে আমরা নির্বাচনে যাবো কি যাবো না তা দলীয় ফোরামে আলোচনা করে সিদ্ধান্ত নেবে জাতীয় পার্টি। গতকাল শনিবার মোহাম্মদপুরে মোহাম্মদী হাউজিংয়ের প্রধান সড়কে ৩৩ নম্বর ওয়ার্ড জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

মুজিবুল হক চুন্নু বলেন, হঠাৎ করেই ১১৬ জন আলেমের বিরুদ্ধে কেন দুদকে অভিযোগ করেছে একটি গোষ্ঠি এটা খতিয়ে দেখা জরুরী। এই কর্মকাণ্ডের সাথে যারা জড়িত তাদের আয়-ব্যয় এবং সম্পদের অনুসন্ধান করতে হবে। তিনি বলেন, ২০০৯ থেকে ২০১৬ পর্যন্ত ৪ লাখ কোটি টাকা পাচার হয়েছে তার অনুসন্ধান কেন হচ্ছে না? আমরা আবারো পাচারকারীদের তালিকা প্রকাশ করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি।

জাতীয় পার্টির মহাসচিব বলেন, দেশে মেগা প্রকল্পের নামে তিনগুণ খরচ হচ্ছে। উন্নয়নের নামে লুটপাট হচ্ছে। আমরা চাচ্ছি উন্নয়ন হোক কিন্তু উপজেলা পর্যায়ে যেনো স্পেশালাইজড হাসপাতাল তৈরী করা হয়। যেখানে হত দরিদ্র ও খেটে খাওয়া মানুষ বিনা খরচে সু-চিকিৎসা পাবে। তিনি বলেন, দুর্নীতি ও দুঃশাসনের পরিমাপে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে কোন পার্থক্য নেই। তাই দেশের মানুষ এখন আর আওয়ামী লীগ ও বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় না। দেশের মানুষ জাতীয় পার্টির সরকার দেখতে চায়। তাই জাতীয় পার্টিকে আরো লক্তিশালী করতে নেতা-কর্মীদের প্রতি আহবান জানান তিনি।

এসময় ৩৩নং ওয়ার্ড জাতীয় পার্টির আহ্বায়ক মো. নজরুল ইসলাম মুকুলের সভাপতিত্বে ও ঢাকা মহানগর উত্তরের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ভূইয়া মো. আব্দুর রব রাজুর সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, শফিকুল ইসলাম সেন্টু, আলমগীর সিকদার লোটন, চেয়ারম্যানের উপদেষ্টা মাহবুবুর রহমান লিপ্টন, সাংগঠনিক সম্পাদক হাজী মো. নাসির উদ্দীন, আনোয়ার হোসেন তোতা প্রমুখ। সম্মেলনে মো. নজরুল ইসলাম মুকুলকে সভাপতি ও ইঞ্জিনিয়ার কামরুজ্জামানকে সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করে ৩৩ নং ওয়ার্ড জাতীয় পার্টির কমিটি ঘোষণা করা হয়।#

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন