বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ওবায়দুল কাদেরের মুখে প্রস্তাবনা অন্তঃসারশূন্য শুনে দুঃখ হয় -মেজর (অব:) হাফিজ উদ্দিন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৬, ১:০৯ এএম

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া যে প্রস্তাবনা জনগণের কাছে তুলে ধরেছেন তা এখন সময়ের দাবি বলে মন্তব্য করেছেন দলটির ভাইস চেয়ারম্যান মেজর (অব:) হাফিজ উদ্দিন আহমেদ। তিনি বলেন, একজন বিশিষ্ট নাগরিক বা একজন প্রজাতন্ত্রের কর্মকর্তা নির্বাচন কমিশনে আসবেন সুষ্ঠু নির্বাচন সংগঠিত করতেÑ এ প্রস্তাব দিয়েছেন বেগম  খালেদা জিয়া। এ প্রস্তাবনা এখন সময়ের দাবি।
গতকাল শনিবার সকালে রাজধানীর ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন মিলনায়তনে অনুষ্ঠিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।
সাঁওতাল ও সনাতন ধর্মাবলম্বীদের ওপর হামলার প্রতিবাদ ও সব দলের সঙ্গে আলোচনা সাপেক্ষে নির্বাচন কমিশন গঠনের দাবিতে এ আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ কল্যাণ পার্টি (ঢাকা মহানগর)।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দেয়া এক বক্তব্যের পরিপ্রেক্ষিতে মেজর (অব:) হাফিজ উদ্দিন বলেন, আমার দুঃখ হয় যখন ওবায়দুল কাদেরের মুখে শুনতে হয় এ প্রস্তাবনা অন্তঃসারশূন্য।
তিনি বলেন, ১৯৯১ সালের নির্বাচন ছিল সবচেয়ে সুষ্ঠু নির্বাচন। কারণ তখন সামরিক বাহিনীর তত্ত্বাবধানে নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল। আমরা চাই আগামী নির্বাচনও যেন সামরিক বাহিনীর তত্ত্বাবধানে অনুষ্ঠিত হয়। একই সঙ্গে একটি সৎ ও সুবিবেচক নির্বাচন কমিটি গঠনের মাধ্যমে একটি সুষ্ঠু নির্বাচনের দাবিও জানান তিনি।
বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, আমরা হয়তো ভুলে গিয়েছি গোবিন্দগঞ্জের ঘটনা,  যেখানে আওয়ামী লীগের এমপি একটি শিশুর পায়ে গুলি করেছিলেন। এই মর্মান্তিক ঘটনার বিচার হয়নি, নাসিরনগরের ঘটনারও বিচার হবে না।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর  জেনারেল (অব:) সৈয়দ মুহাম্মাদ ইব্রাহীম। আয়োজক সংগঠনের সভাপতি আলী হোসাইন ফরায়েজীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পার্টির ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম, স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট আজাদ মাহমুদ, পার্টির মহসচিব এম এম আমিনুর রহমান, কেন্দ্রীয় নেতা আলামিন ভূঁইয়া রিপন প্রমুখ।



 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন