শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

খেলাধুলা

অবিশ্বাস্য, আমি বিশ্বাসই করতে পারছি না-আনচেলত্তি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মে, ২০২২, ৫:২৬ এএম

চরম উত্তেজনার ম্যাচে লিভারপুলকে কাঁদিয়ে রেকর্ড গড়ে চ্যাম্পিয়ন্স লিগ জয় করল রিয়াল। ফাইনাল শুরুর দিকে লিভারপুলের আক্রমণের তোড়ে ভেসে যাওয়ার শঙ্কা উঁকি দিয়েছিল প্রবলভাবে। প্রতিকূল স্রোত পেরিয়ে বিজয়ী হয়েন তিনিই, তার দল। অবিশ্বাস্য পথচলা শেষে শিরোপা হাসি রিয়ালেরই। কিন্তু সবকিছু অবিশ্বাস্য লাগছে আনচেলত্তির।

শনিবার রাতে প্যারিসে লিভারপুলকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগে আরও একবার বিজয় কেতন উড়িয়েছে লিভারপুল। ব্যবধান গড়ে দেওয়া গোলটি ভিনিসিউস জুনিয়র করেন দ্বিতীয়ার্ধে। অবিশ্বাস্য শিরোপা জয়ের পর এই ইতালিয়ান কোচ বলেন,‘আমি বিশ্বাস করতে পারছি না। কঠিন একটা ম্যাচ ছিল। প্রথমার্ধে আমরা ভুগেছিলাম, কিন্তু শেষ পর্যন্ত (আমরা জিতেছি)…এবারে যে ম্যাচগুলো আমরা খেলেছি, আমি মনে করি, এই প্রতিযোগিতায় জয়ী হওয়ার যোগ্য আমরা।”

এছাড়া তিনি বলেন,‘আমরা খুব খুশি। আর কীই-বা বলতে পারি। এর বেশি কিছু বলতে পারব না। আমি মনে করি, আসলেই কঠিন সব ম্যাচ পার করে এসেছি আমরা। আগের ম্যাচে সমর্থকরা আমাদের খুবই সাহায্য করেছিল; আজ রাতেও তারা সাহায্য করেছে। আমরা খুশি এবং তারাও খুশি।”

প্রথম কোচ হিসাবে চারটি চ্যাম্পিয়ন্স লিগে জিতলেন আনচেলত্তি। প্রথম কোচ হিসেবে একাধিক ক্লাবের হয়ে দুটি করে চ্যাম্পিয়ন্স লিগ জয়ের কীর্তি গড়লেন ৬২ বছর বয়সী এই কোচ। এর আগে এসি মিলানের কোচ হিসেবে দুইবারে এই ট্রফি জিতেছিলেন তিনি। এমন কীর্তিতে রাশভারী প্রকৃতির আনচেলত্তিও নিজের প্রশংসায় মাতলেন!

“আমি একজন রেকর্ড গড়া মানুষ। গত বছর এই দলে আসার সৌভাগ্য হয়েছিল আমার এবং দারুণ একটা মৌসুম কাটালাম। রিয়াল চমৎকার একটি ক্লাব এবং আসলেই অনেক মানসম্পন্ন এবং শক্ত মানসিকতার খেলোয়াড় দিয়ে গড়া একটি দল। ওয়াও, অবিশ্বাস্য, এটা আমি বিশ্বাসই করতে পারছি না।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps