বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

শেখ হাসিনাকে গালিগালাজের পরিণতি হবে ভয়াবহ: কাদের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মে, ২০২২, ১২:৪৩ পিএম

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে অশ্রাব্য ভাষায় শ্লোগান দেওয়া এবং তাঁকে গালিগালাজের পরিণতি 'ভয়াবহ' হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

রোববার (২৯ মে) সকালে নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এই হুঁশিয়ারি দেন।

বিএনপির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, '১৫ আগস্টের হাতিয়ার গর্জে উঠুক আরেকবার' বিএনপি নেতাদের এমন শ্লোগান দলটির 'ঘাতক চরিত্রের' পরিচয় আবারও স্পষ্ট করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ম নাছিরউদ্দীন শাহ ২৯ মে, ২০২২, ১:৫০ পিএম says : 0
ডিজিটাল বাংলাদেশের সুযোগে মাননীয় প্রধানমন্ত্রীকে দিনরাত এবং দেশের গুরুত্বপূর্ণ ব‍্যাক্তিও প্রতিষ্টানের বিরুদ্ধে একেবারে অনুষ্ঠান সাজিয়ে প্রকাশ‍্যে জঘন্যতম গালি দিচ্ছেন বিদেশের মাটিতে অবস্থান নেওয়া কিছু সাংবাদিক শৃংখলা জনিত দোষী কিছু অবসরপ্রাপ্ত আর্মি কিছু দেশান্তরি মানুষ। জঘন্যতম এই কর্মকাণ্ডের বিরুদ্ধে রাষ্ট্র নিরভ একেবারেই গন্ডালের চামড়ার আবরণ নিয়ে আছেন। পৃথিবীর কোন জাতির মানুষ দেশের বিরুদ্ধে দেশের প্রধানমন্ত্রীর বিরুদ্ধে। দেশের সেনাবাহিনীর সহ সকল বাহিনীর বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার এই রকম অপরাধ কখনো করেছেন জানিনা। সরকার যদি অপপ্রচার ইউটিউবের মিথ্যার ইন্ডাস্ট্রি বিরুদ্ধে আইন গত ব‍্যবস্থা নিতে না পারেন। এই সাইড গুলো বন্ধ করে দিতে পারেন। জরুরী সিদ্ধান্ত নিন দেশ ও জাতির স্বার্থে। চলবে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps