বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঢাকা বিশ্ববিদ্যালয়ে বহিরাগতদের হামলার প্রতিবাদে রাঙামাটি জেলা ছাত্রলীগের মানববন্ধন

রাঙামাটি থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ২৯ মে, ২০২২, ৪:৪৭ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ে সাধারণ শিক্ষার্থী ও ছাত্রলীগের উপর বহিরাগত ছাত্রদল ক্যাডারদের সশস্ত্র হামলার প্রতিবাদে এবং শিক্ষার্থীদের নিরাপত্তার নিশ্চিত করার দাবিতে মানববন্ধন করেছে রাঙামাটি জেলা ছাত্রলীগ।

রবিবার (২৯মে২২) সকালে রাঙামাটি সরকারি কলেজ সম্মুখে শহরের প্রধান সড়কের পাশে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এতে রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আবদুল জব্বার সুজনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক প্রকাশ চাকমার সঞ্চালনায় বক্তব্য রাখেন, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম এবং পৌর ছাত্রলীগের সভাপতি এইচ এম আলাউদ্দিন প্রমুখ ।

মানববন্ধন থেকে বক্তারা বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে যারা ছাত্রদল নামধারী ঘুরাঘুরি করছে এবং হামলা করছে নিরহ সাধারণ শিক্ষার্থীদের উপর তারা সকলে বহিরাগত। এ বহিরাগতদের জন্য শিক্ষা প্রাঙ্গণে অরাজকতা সৃষ্টি হচ্ছে, শিক্ষা কার্যক্রমে বাঁধা সৃষ্টি হচ্ছে। তাই সকল শিক্ষার্থীকে ঐক্যবদ্ধ হয়ে এরকম ষড়যন্ত্রকে রুখে দাঁড়ানোর আহ্বান জানান ছাত্রলীগের নেতারা।

মানববন্ধন থেকে বহিরাগতদের ঠেকাতে এবং যেখানে ছাত্রদল হামলার চেষ্টা করবে তা প্রতিহত করা হবে বলে হুশিয়ারি দিয়ে বক্তারা বলেন, শিক্ষা প্রাঙ্গণে সুশৃঙ্খলতা ফিরাতে যা যা করতে হবে ছাত্রলীগ তা করতে প্রস্তুত। যে কোন উপায়ে শিক্ষা প্রাঙ্গণে সন্ত্রাসী কর্মকান্ড করতে দেয়া হবে না। সন্ত্রাসী কর্মকান্ড দেখলে ছাত্রলীগ তা প্রতিহত করবে বলেও জানান বক্তারা।#

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন