সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

ছাত্রলীগের দুই পক্ষের মারামারি, আহত অর্ধশতাধিক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মে, ২০২২, ১০:৫৫ এএম

ময়মনসিংহের বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) শাখা ছাত্রলীগের দুই গ্রুপের অনুসারীদের মধ্যে ইট-পাটকেল বিনিময়ের ঘটনায় ৫০ জন আহত হয়েছেন। গতকাল সোমবার (৩০ মে) সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে।

দুপুরে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রুপের একজন নেতাকে মারধর করা হয়। মারধরকে কেন্দ্র করে সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রুপের মধ্যে ইট-পাটকেল বিনিময় হয়।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, কিছুদিন আগে বিশ্ববিদ্যালয়ের হোসেন শহীদ সোহরাওয়ার্দী হল ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক ও বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অনুষদের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মুইন নাদিম আল মুন্নাকে হল থেকে বের করে দেন বাকৃবি ছাত্রলীগের সভাপতি খন্দকার তায়েফুর রহমান রিয়াদ গ্রুপের নেতা-কর্মীরা।

সোমবার দুপুর ১টার দিকে মুন্না বিশ্ববিদ্যালয়ের কে.আর মার্কেটে এলে সভাপতি গ্রুপের প্রায় ২০ জন তার ওপর চড়াও হয়। মুন্নাকে কিল, ঘুষি ও থাপ্পড় মারলে ঘটনার সূত্রপাত হয়। সাধারণ সম্পাদক গ্রুপের নেতা-কর্মীরা এ ঘটনা জানতে পারলে দুই গ্রুপের মধ্যে উত্তেজনা তৈরি হয়।

বিকেল থেকে দুই গ্রুপের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এক পর্যায়ে সভাপতি রিয়াদ গ্রুপের সদস্যরা হাতে লাঠি-সোটা নিয়ে শামসুল হক হলের সামনে আসেন। পরে বাকৃবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদি হাসান গ্রুপের অনুসারীরাও আসেন। দুই পক্ষই ইট-পাটকেল নিক্ষেপ করে।

এতে ঈশা খাঁ হলের ৮-১০ জনসহ প্রায় ৫০ জন আহত হন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ৩১ মে, ২০২২, ১১:২১ এএম says : 0
Let them kill them each other so that we can live in peace in our country.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন