মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

চাটমোহরে সেন্ট রীটাস উচ্চ বিদ্যালয়ে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মে, ২০২২, ৮:১৬ পিএম

পাবনার চাটমোহরে সেন্ট রীটাস উচ্চ বিদ্যালয়ে মঙ্গলবারে থানা পুলিশের আয়োজনে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

স্কুলের কোমলমতী ছেলে-মেয়েদের আবদারে তাদের হাতে মোবাইল ফোন তুলে দিয়ে তাদের ভবিষ্যৎ নষ্ট করবেন না। তারা পড়ালেখা ফাঁকি দিয়ে স্মার্টফোন নিয়ে ইন্টারনেটে ঢুকে অপসংস্কৃতিতে নিজেকে জড়িয়ে ফেলছে। নানা ধরনের গেম খেলে সময় নষ্ট করছে। দিন দিন ছেলে-মেয়েরা এই ফোনের প্রতি ক্রমশ আকৃষ্ট হয়ে নিজের ভবিষ্যৎ অন্ধকারের দিকে নিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন পাবনার পুলিশ সুপার মহিবুল ইসলাম খান (বিপিএম)।
মঙ্গলবার পাবনার চাটমোহর থানা পুলিশের আয়োজনে বিট পুলিশিং সভায় উপস্থিত শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশ্যে এসব কথা বলেন পাবনা পুলিশ সুপার মহিবুল ইসলাম খান (বিপিএম)।
মথুরাপুর সেন্ট রীটাস উচ্চ বিদ্যালয়ের হল রুমে আয়োজিত মাদক, জঙ্গীবাদ, ধর্ষণ, বাল্যবিয়ে, নারী ও শিশু নির্যাতন, ইভটিজিং, কিশোর গ্যাং অপরাধ বিরোধী বিট পুলিশিং সভায় পুলিশ সুপার আরও বলেন, বর্তমান সময়ে অনেকে অভিযোগ দিচ্ছেন স্কুলের সামনে ছেলেরা প্রকাশ্যে ধূমপান করছে। তারা স্কুলের সামনের দোকান থেকে সিগারেট কিনে পান করছে। আবার গোপনে কাছেও রেখে দিচ্ছে। এ জন্য স্কুলের সামনের দোকানগুলোতে সিগারেট বিক্রি বন্ধ করে দেয়া হবে।
অভিভাবকদের উদ্দেশ্যে পুলিশ সুপার মহিবুল ইসলাম বলেন, আপনার সন্তানের সঙ্গে বন্ধুসুলভ আচরণ করুন। সে কাদের সঙ্গে মিশছে, কোথায় কোথায় যাচ্ছে সেদিকে সুদৃষ্টি রাখুন। সন্ধ্যার মধ্যেই আপনার সন্তানকে বাড়িতে আসতে তাগাদা দিন। স্কুল ছুটির পরে মেয়েদের উত্যক্তকারীদের বিরুদ্ধে এবং বেপরোয়া মোটরসাইকেল চালক কিশোরদের বিরুদ্ধে নজরদারি থাকবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন