শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাবি প্রকৌশল অনুষদের শিক্ষকদের দু’দিনব্যাপী কর্মশালা শুরু

রাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০২২, ৫:২৮ পিএম

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) প্রকৌশল অনুষদের একাডেমিক প্রোগ্রামসমূহের মূল্যায়ন ও স্বীকৃতি বিষয়ে দু’দিনব্যাপী কর্মশালার আয়োজন করা হয়েছে।

ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) কর্তৃক আয়োজিত আইকিউএসি কনফারেন্স কক্ষে কর্মশালাটি বুধবার (০১ মে) সকাল সাড়ে ৯টা থেকে শুরু হয়েছে। এতে প্রকৌশল অনুষদের বিভাগসমূহের ১০০ জন শিক্ষক অংশ নিচ্ছেন।


'Workshop on Accreditation, SAR and Evaluation for Engineering Faculty' শীর্ষক এই কর্মশালা উদ্বোধন করেন রাবি উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া।

দুই পর্বের এই কর্মশালায় রিসোর্সপার্সন হিসেবে আছেন ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি ঢাকার ইলেকট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর মো. আব্দুর রাজ্জাক। সেখানে রাবি প্রকৌশল অনুষদের ৫টি বিভাগের একাডেমিক প্রোগ্রামসমূহের এক্রিডিটেশন প্রাপ্তির জন্য সেল্ফ অ্যাসেসমেন্ট রিপোর্ট তৈরি ও মূল্যায়নের বিভিন্ন দিক সম্পর্কে আলোচনা করা হবে।

আইকিউএসি’র পরিচালক প্রফেসর দুলাল চন্দ্র রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রকৌশল অনুষদের অধিকর্তা প্রফেসর আবু জাফর মু. তৌহিদুল ইসলাম । সেখানে সেলের অতিরিক্ত পরিচালক প্রফেসর মো. আবদুর রশিদ সরকারের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক প্রফেসর মো. মশিহুর রহমান।##

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন