শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

রিসোর্ট থেকে কাতারের প্রিন্সের সাবেক স্ত্রীর লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুন, ২০২২, ১০:২৮ এএম

স্পেনের মারবেলা রিসোর্টের নিজ বাড়ি থেকে কাতারের এক প্রিন্সের সাবেক স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার ব্রিটিশ দৈনিক দ্য ইন্ডিপেনডেন্টের এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।
কাতারের প্রিন্স ও ধনকুবের আব্দেল আজিজ বিন খলিফা আল-থানির তৃতীয় স্ত্রী ছিলেন কাসিয়া গ্যালানিও নামের ওই নারী। প্রিন্সের সংসারে জন্ম নেওয়া তিন সন্তানের উত্তরাধিকার নিয়ে আইনি লড়াই চালিয়ে আসছিলেন তিনি।
ইন্ডিপেনডেন্ট বলছে, অতিরিক্ত মাদক সেবনের কারণে রোববার গ্যালানিও মারা গেছেন বলে সন্দেহ করা হচ্ছে। সন্তানরা কার হেফাজতে থাকবে তা নিয়ে গত ১৫ বছর ধরে তিক্ত আইনি লড়াইয়ে যুক্ত ছিলেন তিনি।
দ্য ডেইলি বিস্ট বলছে, কাতারের আমিরের চাচা ও স্বামী আব্দেল আজিজ বিন খলিফা আল থানির বিরুদ্ধে নিজের তিন মেয়ের একজনকে যৌন নিপীড়ন করেছিলেন বলে অভিযোগ এনেছিলেন গ্যালানিও। মেয়েকে যৌন নিপীড়নের অভিযোগ আনার পর স্বামীর সঙ্গে বিচ্ছেদ ঘটান তিনি।
স্পেনের মারবেলা রিসোর্টে একটি বাড়িতে বসবাস করতেন গ্যালানিও। অন্যদিকে, তার তিন সন্তান প্যারিসে বাবার সাথে থাকতেন। তবে মেয়েকে যৌন নিপীড়নের অভিযোগ বরাবরই অস্বীকার করেছেন আল-থানি।
যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলস শহরে জন্ম নেওয়া গ্যালানিও (৪৫) ২০০৪ সালে ৭৩ বছর বয়সী আল-থানিকে বিয়ে করেন। আল-থানি ১৯৯২ সালে আমিরকে ক্ষমতাচ্যুত করার চেষ্টার অভিযোগে রাজপরিবার থেকে বহিষ্কৃত হওয়ার পর প্যারিসে চলে যান।
ফরাসি গণমাধ্যমের খবরে বলা হয়েছে, গ্যালানিও স্পেনে একাকী বসবাসের সময় হতাশায় ভুগছিলেন ও বিভিন্ন ধরনের মাদকে আসক্ত হয়ে পড়েছিলেন। মাদকাসক্তি থেকে বেরিয়ে আসতে হাসপাতালে কয়েক মাস চিকিৎসাও নেন তিনি। কাতারের যুবরাজের সাবেক এই স্ত্রী নার্ভাস ব্রেকডাউনে ভুগছিলেন বলে ফরাসি বিভিন্ন গণমাধ্যম দাবি করেছে।
মার্কিন সংবাদমাধ্যম ডেইলি বিস্ট বলছে, মঙ্গলবার গ্যালানিওর ময়নাতদন্ত করা হবে। বেশ কয়েকদিন ধরে ফোন কলে সাড়া পাওয়া যাচ্ছে না বলে সন্তানরা পুলিশের কাছে অভিযোগ করার পর পুলিশ তার বাসা পরিদর্শন করে। এ সময় নিজ ঘরে মৃত অবস্থায় পাওয়া যায় তাকে। সূত্র : দ্য ইন্ডিপেনডেন্ট

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন