রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪

বিনোদন প্রতিদিন

মাদক মামলায় আর সশরীরে হাজিরা দেওয়া লাগবে না পরীমনির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুন, ২০২২, ৪:৩৩ পিএম

রাজধানীর বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় আজ বৃহস্পতিবার (২ জুন) আদালতে হাজিরা দিয়েছেন আলোচিত নায়িকা পরীমনি। শারীরিক অবস্থা বিবেচনায় আলোচিত এই চিত্রনায়িকাকে মাদক মামলায় আর সশরীরে আদালতে উপস্থিত হতে হবে না বলে জানিয়েছে আদালত। বৃহস্পতিবার দুপুরে ঢাকার বিশেষ আদালত-১০ এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলাম এ আদেশ দেন।

আজ (২ জুন) পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত পরীমনির মা হওয়ার বিষয়টি সামনে এনে এ অবস্থায় সশরীরে আদালতে হাজিরা দিতে না পারার বিষয়ে আদালতের আদেশ চেয়ে আবেদন করেছিলেন। এরপর আদালত তা মঞ্জুর করেন।

তার আগে নীলাঞ্জনা রিফাত বাদীকে জেরা করেন। শুনানির তারিখ থাকায় এদিন পরীমনি আদালতে উপস্থিত ছিলেন। জেরায় বিবাদীপক্ষ মামলার বাদী র‌্যাবের উপসহকারী পরিচালক মো. মজিবুর রহমানকে পরীমনির বাসা থেকে মাদক উদ্ধারের বিষয়ে বিভিন্ন প্রশ্ন করেন। জেরা শেষে আদালত আগামী ১৯ জুলাই পরবর্তী শুনানির তারিখ নির্ধারণ করেন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট অভিযান চালিয়ে পরীমনিকে তার বনানীর বাসা থেকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অভিযানে নতুন মাদক এলএসডি, মদ ও আইস উদ্ধার করা হয়। তার ড্রয়িংরুমের কাভার্ড, শোকেস, ডাইনিংরুম, বেডরুমের সাইড টেবিল ও টয়লেট থেকে বিপুল পরিমাণ মদের বোতল উদ্ধার করা হয়। তার পরদিন গত ৫ আগস্ট র‍্যাব বাদী হয়ে রাজধানীর বনানী থানায় পরীমনি ও তার সহযোগী বিপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় দায়ের করেন৷ এ মামলায় পরীমনিকে তিন দফায় মোট সাত দিনের রিমান্ডে নেয়া হয়। এরপর গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালত তাকে জামিন দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন