মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

শ্রমিকের লাশ উদ্ধার

জয়পুরহাট জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ৬ জুন, ২০২২, ১২:০২ এএম

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ভীমপুর একটি পুকুর থেকে এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত যুবক উপজেলার বাগজানা ইউনিয়নের ভীমপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে হাসানুল ইসলাম (২৫)।

গতকাল রোববার সকালে লাশটি দেখতে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পাঁচবিবি থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জয়পুরহাট হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

বাগজানা ইউপি চেয়ারম্যান নাজমুল হক বলেন, নিহত ব্যক্তি একটি মুরগীর খামারে শ্রমিকের কাজ করত। গত শনিবার থেকে তাকে পরিবারের লোকজন খুজে পাচ্ছিল না। গতকাল রোববার সকালে ভীমপুর একটি পুকুরে তার ভাসমান লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। ওই গ্রামের এক বৃদ্ধ সাইদুর ইসলাম বলেন, গত শনিবার বেলা আনুমানিক ১২ দিকে তাকে সাইকেল চালিয়ে হিলি বাজারে যেতে দেখেছি আজ তার লাশ পাওয়া গেল। নিহত হাসুর ছবি বুকে নিয়ে তার বাবা শফিকুল আহাজারি করে বলেন, স্থানীয় এক যুবক তার নিকট থেকে টাকা পেত এবং বার বার টাকার জন্য চাপ দিত। সময় মত টাকা ফেরৎ দিতে না পারায় তারাই এমন কাজ করতে পারে তার ধারণা।

পাঁচবিবি থানার ওসি পলাশ চন্দ্র দেব বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। তদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর আসল রহস্য জানা যাবে, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন