শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

পিকের সঙ্গে বিচ্ছেদের পর প্রথম পোস্টে যা লিখলেন শাকিরা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুন, ২০২২, ৯:৪৭ এএম

কিছুদিন আগেও জগৎখ্যাত পপ গায়িকা শাকিরা আর স্প্যানিশ ফুটবল তারকা জেরার্ড পিকে দম্পতি ছিলেন লাখো কোটি ভক্তের কাছে প্রিয় এক নাম। কিন্তু পিকে পরকীয়ায় জড়িয়ে যাবার পর এই গেলো শনিবারই আনুষ্ঠানিক বিচ্ছেদের ঘোষণা দেয় এই দম্পতি। পিকের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হওয়ার পর এই প্রথম সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়েছেন শাকিরা।

তবে নিজেদের টুইটার হ্যান্ডেলে শাকিরা পোস্ট দিলেও, সেটি তাদের বিচ্ছেদ নিয়ে নয়। তিনি বয়স্ক পিতার সঙ্গে টুইটারে নিজের ছবি প্রকাশ করেন। সেখানে ‘ওয়াকা ওয়াকা’ গায়িকাকে দেখা যায় হাসপাতালের বেডে চিকিৎসারত পিতার সুশ্রুষা করছেন। গত ২৮ মে বার্সেলোনাতে শাকিরার বাবা হঠাৎ পড়ে গিয়েমাথা ফাটিয়ে ছিলেন। সেই ঘটনার বিস্তারিত জানালেন শাকিরা নিজেই। আর টুইটারে তিনি সেই কথাই লিখেছেন।

তিনি সেখানে লিখেছেন, সম্প্রতি বার্সেলোনায় একটি এম্বুলেন্সে আমাকে দেখার পর উদ্বেগ জানিয়ে আমি প্রচুর বার্তা পাচ্ছি। আমি শুধু এইটুকু জানাতে চাই যে, ঐ ছবিটি ছিল গত সপ্তাহের। এ সময় আমার বাবা হঠাৎ অসুস্থ হয়ে পড়েন এবং তাকে নিয়ে আমি একটি এম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাচ্ছিলাম, যেখানে তিনি এখন সুস্থতার পথে। দয়া করে সব শুভ কামনা তার জন্য পাঠান। আপনাদের সমস্ত ভালোবাসা এবং সমর্থনের জন্য ধন্যবাদ জানাই।

উল্লেখ্য, শনিবার সকালে শাকিরা ও পিকে এক যৌথ বিবৃতিতে তাদের বিচ্ছেদের ঘোষণাটি দেন। এই জুটির দুই ছেলে সন্তান রয়েছে। বছরের পর বছর তারা বার্সেলোনার উপকন্ঠে বসবাস করে আসছেন। বিবৃতিতে ওই জুটি জানায়, আমরা অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে এখন থেকে আমরা আলাদা হয়ে যাচ্ছি। সর্বোচ্চ অগ্রাধিকার পাওয়া আমাদের সন্তানদের স্বার্থেই এই সিদ্ধান্ত।

পিকের সঙ্গে শাকিরার পরিচয় ২০১০ ফুটবল বিশ্বকাপে। দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত ওই বিশ্বকাপের থিম সং 'ওয়াকা ওয়াকা' গানটি শাকিরার গলাতে বিখ্যাত হয়। ওই বছর বিশ্বকাপ জেতে স্পেন। এ বছরই দুজনের মধ্যে সম্পর্ক তৈরি হয়। ২০১১ সাল থেকে দুজন প্রেমের বন্ধনে আবদ্ধ। মিলান এবং শাশা নামে তাদের দুটি সন্তান আছে। তবে বিয়ে করেননি তারা। পিকের চেয়ে ১০ বছরের বেশি বয়সী শাকিরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন