বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

সবার পরে যাচ্ছেন সাকিব

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুন, ২০২২, ১২:০৩ এএম

কয়েকভাগে ভাগ হয়ে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাচ্ছে বাংলাদেশ। গত ৩ জুন প্রথম দফায় আলাদা দুই ফ্লাইটে রওয়ানা দেন পাঁচজন। দ্বিতীয় দফায় গতকাল রাতে সবচেয়ে বড় বহরটির রওয়ানা হয়েছে। তবে তাতে ছিলেন না নতুন টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান। তিনি যাবেন সবার পরে, একদম আলাদাভাবে।
গতকাল রাত পৌনে ৮টায় তামিম ইকবাল, মেহেদী হাসান মিরাজ, ইয়াসির আলি, জেমি সিডন্সরা ফ্লাইট ধরেছেন ঢাকা থেকে। ছুটিতে থাকা প্রধান কোচ রাসেল ডমিঙ্গো, পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ড উড়াল দেবেন দক্ষিণ আফ্রিকা থেকে। পরিবার নিয়ে ইংল্যান্ডে ছুটি কাটাতে থাকা নতুন সহ-অধিনায়ক লিটন দাস ও নুরুল হাসান সোহান অ্যান্টিগা যাবেন লন্ডন থেকে। মুস্তাফিজুর রহমান, তাইজুল ইসলাম ও কয়েকজন সাপোর্ট স্টাফের সদস্য ঢাকা থেকেই ফ্লাইট ধরবেন আজ।
তবে কোন বহরেই নেই সাকিব। বেশিরভাগ সময় দলের সঙ্গে ভ্রমণ করেন না দেশের শীর্ষ অলরাউন্ডার। ব্যক্তিগত নানান ব্যস্ততা সামলে তিনি প্রায়ই সফরে যান আলাদাভাবে। এবারও তিনি অ্যান্টিগা পৌঁছাবেন ১০ জুন। অন্যান্য সময়ের মতো এবারও নিজের মতো করে আলাদাভাবে যাবেন টেস্ট অধিনায়ক। অ্যান্টিগায় দলের প্রথম অনুশীলন সেশনে তাই থাকা হবে না সাকিবের। দক্ষিণ আফ্রিকা সফরেও নানা নাটকীয়তার পরে আলাদাভাবে গিয়েছিলেন সাকিব।
১৬ জুন অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে প্রথম টেস্টে নামবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ। ২৪ জুন দ্বিতীয় টেস্টের ভেন্যু সেন্ট লুসিয়া। এরপর শুরু হবে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন