বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪

বিনোদন প্রতিদিন

এবারের ঈদে আসছে ‘ব্যাচেলরস কোরবানি’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুন, ২০২২, ১১:০৮ এএম

বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। কাজল আরিফিন অমি পরিচালিত নাটকটি নিয়ে দর্শকদের উন্মাদনার শেষ নেই। বিশেষ করে তরুণ প্রজন্ম অপেক্ষায় বসে থাকে কবে আসবে এই ধারাবাহিকের নতুন পর্ব। যদিও নাটকটির ব্যবহৃত ভাষা নিয়ে অনেক সমালোচনাও দেখা যায়। সবকিছু ছাপিয়ে ভিউর দিক থেকে এই নাটকটি বর্তমানে সবচেয়ে জনপ্রিয়।

আসছে কোরবানির ঈদে অমি নিয়ে আসছেন ‘ব্যাচেলরস কোরবানি’। সুখবরটি দিয়েছেন নির্মাতা নিজেই। তিনি ফেসবুকে নাটকটির শুটিংয়ের একটি ক্লিপ শেয়ার করে জানিয়েছেন, কোরবানির ঈদ মাতাতে ভিন্ন আঙ্গিকে আসছে ব্যাচেলররা।

অমি জানান, ‘ব্যাচেলর পয়েন্ট’-এর এই বিশেষ পর্বে তুলে ধরা হবে ব্যাচেলররা কীভাবে কোরবানির জন্য গরু কিনতে যায়, গরুর হাটে তাদের সঙ্গে কী ঘটনা ঘটে; কাবিলা, পাশা, শুভ কিংবা হাবু ভাইয়েরা কীভাবে ঈদ উদযাপন করে এ সমস্ত কিছু।

গত ঈদুল ফিতরের সময় অমি নির্মান করেছিলেন একক নাটক ‘ব্যাচেলরস রমজান’। সেখানে দেখানো হয়েছিল রমজানে ব্যাচেলরদের নানা কর্মকাণ্ড। নাটকটি প্রচারের পর দর্শক হুমড়ি খেয়ে পড়েছিল দেখার জন্য। ভিউর দিক থেকে নতুন এক রেকর্ড গড়ে নাটকটি। মাত্র ৬ দিনেই ১ কোটি ভিউ হয়েছিল ওই পর্বে। যা বাংলা নাটকের ইতিহাসে বিরল রেকর্ড।

নির্মাতা সূত্রে জানা গেছে, আসছে ঈদুল আযহায় ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকটি দেখা যাবে ধ্রুব টিভি ইউটিউব চ্যানেলে। ঈদের বিশেষ এই নাটকেও অভিনয় করছেন মারজুক রাসেল, জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির, চাষী আলম ও শিমুল শর্মা প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন