বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪

অভ্যন্তরীণ

খাগড়াছড়িতে বিএনপির সড়ক অবরোধ

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০২২, ১২:০২ এএম

খাগড়াছড়িতে জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূঁইয়াকে হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়ে বাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের প্রতিবাদে মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে খাগড়াছড়ি জেলা বিএনপি। গত সোমবার সকালে খাগড়াছড়ি জেলা শহরের ভাঙ্গব্রিজ এলাকায় এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।
প্রতিবাদ সমাবেশ থেকে হামলাকারী সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়ে মঙ্গলবার বিএনপির ২৪ ঘণ্টার ডাকা অবরোধ কর্মসূচি সফল করতে দলীয় নেতাকর্মীদের মাঠে থাকার আহ্বান জানান।
অবরোধে বাধা দিলে আরো কঠোর কর্মসূচি দেওয়ার হুঁশিয়ারিও জানান বিএনপি নেতারা। এর আগে, ৪ জুন সকাল ১১টার দিকে ওয়াদুদ ভূঁইয়ার বাড়িতে যুবলীগ-ছাত্রলীগ কর্তৃক হামলা ও ভাঙচুরের প্রতিবাদে গতকাল মঙ্গলবার সকাল ৬টা থেকে পরদিন সকাল ৬টা পর্যন্ত খাগড়াছড়ি জেলায় সড়ক অবরোধের ডাক দিয়েছে খাগড়াছড়ি জেলা বিএনপি
খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমার সভাপতিত্বে জেলা যুবদলের সভাপতি মাহবুবুল আলম সবুজের সঞ্চালনায় এতে বিএনপির কেন্দ্রীয় কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূঁইয়া,খাগড়াছড়ি জেলা বিএনপিসাধারণ সম্পাদক এমএন আবছার,যুগ্ম সম্পাদক অনিমেষ চাকমা রিংকু, মোশাররফ হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাম, জেলা ছাত্রদলের সভাপতি মো. শাহেদ হোসেন সুমনসহ অঙ্গ-সংসঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।
বক্তারা, আ.লীগের এমন হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এছাড়াও মানিকছড়ি,দীঘিনালাসহ বিভিন্ন উপজেলায় বিএনপি,ছাত্রদল,যুবদল নেতাকর্মীদের ওপর হামলায় জড়িতদের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক ব্যবস্থা গ্রহণের দাবি জানান বিএনপির নেতারা। এ সময় হামলার পরিণাম ভয়াবহ হবে বলে হুঁশিয়ারি দেন বক্তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন