বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪

অভ্যন্তরীণ

ধামরাইয়ে ভোটের সুষ্ঠু পরিবেশ তৈরির দাবি

সূতিপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০২২, ১২:০২ এএম

ঢাকার ধামরাইয়ে ৯ম ধাপে সূতিপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৫ জুন। এ ইউনিয়নে ভোটার রয়েছে ২৪ হাজার ৬শ’ ৯৩ জন। আ.লীগের নৌকা প্রতীকের প্রার্থীসহ চেয়ারম্যান প্রার্থী ৫ জন।
এছাড়াও সদস্য প্রার্থী রয়েছে ৫৮ জন। এ ইউপি নির্বাচনে সুষ্টু ও শান্তিপূর্ণভাবে উৎসবমুখর পরিবেশে ভোট দেয়ার দাবি জানিয়েছেন স্বতন্ত্র প্রার্থীসহ সাধারণ ভোটাররা।
গত বছরের ১১ নভেম্বর ধামরাই উপজেলায় ১৬টি ইউনিয়নের মধ্যে ১৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচন শেষ হয়েছে।
সে সময় স্বতন্ত্র প্রার্থীদের প্রচারণায় কয়েকটি ইউনিয়নে দফায় দফায় হামলার ঘটনা ঘটলেও নিরপেক্ষ ও উৎসবমুখর পরিবেশে ইচ্ছেমতো ভোট দিয়েছেন ভোটাররা। সুতিপাড়া ইউনিয়নে এখন পর্যন্ত কোন সংঘর্ষের ঘটনার খবর পাওয়া না গেলেও ভোটাররা আশংকায় আছেন ভোট গ্রহণের দিন কি হবে?
সুতিপাড়া ইউনিয়নের একাধিক ভোটার দৈনিক ইনকিলাবকে জানান, ভোটের দিন কি হবে তা আসলে আমরা কেউ জানি না। আমরা আমাদের ভোটাধিকার সুষ্টুভাবে প্রয়োগ করতে চাই। ভোট দেয়ার সময় যেন কেউ ভয়ভীতি ও চাপ সৃষ্টি না করে। আমাদের ভোট আমরা পছন্দের প্রার্থীকে মনের আনন্দের সাথে দিতে চাই। স্বতন্ত্রপ্রার্থী হিসেবে চশমাপ্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করছেন সাবেক চেয়ারম্যান মো. রমিজুর রহমান চৌধুরী রোমা। তিনি ইনকিলাবকে বলেন, আমি অতীতেও আমার ইউনিয়নবাসীর জন্য কাজ করেছি, ভবিষ্যতেও করবো। একজন ইউপি চেয়ারম্যানের কাছে ইউনিয়নের সাধারণ মানুষের যে সামান্য চাহিদা তা পূরণ করা তেমন আহামরি কিছু না। নিজের ইচ্ছাশক্তি থাকলেই তা পূরণ করা সম্ভব।
তিনি আরো বলেন, আমাকে জনগণ ভোট দিয়ে একবার চেয়ারম্যান বানিয়েছিলেন, আমার সম্পর্কে তাদের ধারণা আছে। আমি তাদের জন্য কি করেছি। আমি শতভাগ আশাবাদী সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে আমি বিপুল ভোটে বিজয়ী হবো। সৃষ্টু ও নিরপেক্ষ নির্বাচনের প্রত্যাশায় করছেন স্বতন্ত্র প্রার্থী রমিজুর রহমান চৌধুরী রোমাসহ ইউনিয়নের ভোটাররা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন