বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়া বিএনপির ১২৩ নেতাকর্মী আগাম জামিন হাইকোর্টে

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুন, ২০২২, ৪:৩০ পিএম

বগুড়ার গাবতলী উপজেলায় আওয়ামী লীগের সাথে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলায় উপজেলা বিএনপির সভাপতি মোর্শেদ মিল্টন, পৌর মেয়র সাইফুল ইসলামসহ ১২৩ জন বিএনপি নেতাকর্মী আগাম জামিন নিয়েছেন হাইকোর্ট থেকে।

বুধবার দলের পক্ষ থেকে জানানো হয়, গত ৭ জুন বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো: সেলিমের হাইকোর্ট বেঞ্চে বিএনপি নেতারা হাজির হয়ে আগাম জামিন আবেদন করলে আদালত তাদের ছয় সপ্তাহ জামিন দেন। এ সময়ের পর তাদের বগুড়া সেশন আদালতে আত্মসমর্পণ করতে বলা হয়েছে।

আদালতে বিএনপি নেতাদের পক্ষে শুনানি করেন সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী। সাথে ছিলেন বিএনপির আইন সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল, অ্যাডভোকেট সুজা, জিয়াউর রহমান প্রমুখ।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী সম্পর্কে কটূক্তির ঘটনাকে কেন্দ্র করে গত ২৯ মে গাবতলী উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে স্থানীয় বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষ হয়। এই ঘটনার দুদিন পর ৩১ মে পৌর আওয়ামী লীগের সভাপতি আজিজার রহমান পাইকার গাবতলী মডেল থানায় বিস্ফোরক আইনে মামলাটি করেন। মামলায় উপজেলা বিএনপির সভাপতি মোর্শেদ মিল্টন, পৌর মেয়র সাইফুল ইসলামসহ ১৩৩ জনের নাম উল্লেখ করে মামলা করেন। এতে অজ্ঞাত ৩০০ শতাধিক ব্যক্তিকেও আসামি করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন