শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীর দূর্গাপুরে সড়ক দূর্ঘটনায় চিকিৎসকসহ আহত তিন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুন, ২০২২, ৬:৫৫ পিএম


রাজশাহীর দুর্গাপুরে নিজ কর্মস্থলে যাওয়ার পথে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দুই চিকিৎসকসহ তিনজন গুরুতর আহত হয়েছেন। আহত দুই চিকিৎসকের অবস্থা আশংকাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বুধবার দুপুরে দুর্গাপুর-শিবপুর রাস্তার বাছেরের মোড় এলাকায় মাছবাহী নসিমন গাড়ির সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে।
আহতরা হলেনা- দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. ইমরান হোসেন মালিথা ও ডা. ঊষা সরকার। আহত অপর একজনের নাম-পরিচায় জানা যায়নি। আহতদের মধ্যে ডা. ইমরান হোসেন মালিথার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ও দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা ডা. এসএম আব্দুল্লাহ বলেন, বুধবার বানেশ্বর বাজার থেকে সিএনজি গাড়ি যোগে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিজ কর্মস্থলে যাচ্ছিলেন ইমরান হোসেন মালিথা ও ঊষা সরকার। বাছেরের মোড়ের কাছে মাছ বোঝাই নসিমন গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষের কবলে পড়েন। এ সময় সিএনজি থেকে রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন দুই চিকিৎসক। পরে তাদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। তাদের শারীরিক অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে তাদের চিকিৎসার সব রকম ব্যবস্থা করা হয়েছে বলে জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন